অবতক খবর: জয় পেলেন এনআইএ’র হাতে গ্রেফতার হওয়া বীরভূমের তৃণমূল নেতা মনোজ ঘোষ।খণ্ডঘোষ, কাটোয়ায় সিপিএম এবং তৃণমূলের এজেন্টদের বার করে দেওয়ার অভিযোগ।তমলুকে গণনাকেন্দ্রের বাইরে অবৈধ জমায়েত, লাঠিচার্জ পুলিশের।হাওড়ার বালিতে দীপ্সিতা ধরের মাকে ‘ধাক্কা’ পুলিশের, অভিযোগ সিপিএমের।

দিলীপ ঘোষের বুথে নির্দলকে হারিয়ে জয়ী তৃণমূল, ছিল না বিজেপি প্রার্থী।টিফিন না পেয়ে দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে বিক্ষোভ ভোটকর্মীদের।জাঙ্গিপাড়ায় ভোট লুঠের অভিযোগ, ফুরফুরায় রাস্তা অবরোধ আইএসএফ-এর। ডায়মন্ড হারবারে গণনাকেন্দ্রের সামনে বোমাবাজি, গ্রেফতার পাঁচ জন। ধনেখালিতে গণনাকেন্দ্র থেকে বিজেপি এজেন্টদের বার করে দেওয়ার অভিযোগ।আমডাঙায় ‘অপহৃত’ সিপিএম প্রার্থীকে উদ্ধার করল পুলিশ।

মুর্শিদাবাদের শমসেরগঞ্জে বোমাবাজি কংগ্রেস এবং তৃণমূলের মধ্যে।দিল্লি থেকে ফিরেই ভাঙড়ে গেলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। হাওড়ার বাগনানে গোলমাল। টায়ার জ্বালিয়ে পথ অবরোধ সিপিএমের। জাঙ্গিপাড়ায় সিপিএম পার্টি অফিসে ঢুকে লাঠিচার্জ! অভিযুক্ত পুলিশ।হুগলির জাঙ্গিপাড়ায় সিপিএম, আইএসএফ-কে মারধরে অভিযুক্ত তৃণমূল।কাটোয়ায় গণনাকেন্দ্রে বিরোধী এজেন্টদের ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ।

গলসিতে সিপিএম প্রার্থীর পা ভেঙে দেওয়ায় অভিযুক্ত তৃণমূল।মুর্শিদাবাদে ‘আক্রান্ত’ তৃণমূল প্রার্থী, অভিযোগের তির সিপিএমের দিকে।পশ্চিম মেদিনীপুরে জেলাশাসকের দফতরের সামনে ধর্না বিজেপি কর্মীদের।কেশপুরে গণনাকেন্দ্রে যেতে বিরোধীদের বাধা! অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।ভাঙড় থেকে বেরিয়ে ক্যানিং এবং বাসন্তী যেতে পারেন রাজ্যপাল সিভি আনন্দ বোস।