অবতক খবর,২৮ জানুয়ারি: নদীয়ার শান্তিপুর ব্লকের হরিপুর পঞ্চায়েতের অন্তর্গত নতুন ঘোষপাড়া এলাকার 65 বছর বয়সী কার্তিক সাঁতরা ডাকনাম বাবুরাম। তিনি পেশায় দীর্ঘদিনের কৃষক। অন্য আর পাঁচটা দিনের মতো তিনি, সকালে মাঠে যান, দুপুরে ফেরার সময় অতিক্রান্ত হলে সন্ধ্যার সময় ওই পরিবারের পক্ষ থেকে চাষের মাঠে বৃদ্ধকে খোঁজ করতে গিয়ে পাশে একটি গর্তের মধ্যে রক্তাক্ত অবস্থায় কাতরাচ্ছেন।

দুই হাত দুই পা নাক এবং বুকের একটি অংশে গুরুতর আঘাত করা হয়েছে তাকে। তড়িঘড়ি পরিবারের লোক শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করালে প্রাথমিক চিকিৎসার পরেই তার মৃত্যু হয়। ওই বৃদ্ধের চার ছেলে এলাকা সূত্রে খবর পান, স্থানীয় কিছু প্রোমোটার এবং ব্যক্তির সাথে জমি এবং আম বাগান নিয়ে বিবাদ ছিল তার।

আজ আম গাছের ডাল কাটার নিয়ে বচসা বাধতেই তিন চার জনের গণপ্রহারে মৃত্যু হয় ওই বৃদ্ধের। পরিবারের পক্ষ থেকে তাদের নামের লিখিত অভিযোগ দায়ের করা হয় শান্তিপুর থানায়। সাথে সাথেই শান্তিপুর থানার পুলিশ ওই ব্যক্তিদের তল্লাশি করতে পৌঁছায় হরিপুর এলাকায়। এখন পর্যন্ত গ্রেফতারের খবর পাওয়া যায়নি, পরিবারের সাথে কান্নায় ভেঙে পড়ে গোটা গ্রাম।