অবতক খবর, উত্তর দিনাজপুরঃ জমি বিবাদের জেরে  কান কাটা গেল মাধ্যমিক পরীক্ষার্থীর। চিকিৎসাধীন অবস্থায় রায়গঞ্জ মেডিকেল কলেজে জীবনের প্রথম পরীক্ষায় বসল আহত ছাত্র।

পর্ষদ সুত্রে জানা গেছে, ইটাহার ব্লকের হাইস্কুলের মাধ্যমিক পরীক্ষার্থী আকবর আলীর পরীক্ষা কেন্দ্র ছিল ইটাহার হাই স্কুলে। কিন্তু গত রবিবার বিকেল থেকে সে রায়গঞ্জ গভর্নমেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে সার্জিকাল বিভাগে চিকিৎসাধীন রয়েছে। তবে মঙ্গলবার শারীরিক অবস্থার খুব একটা বিশেষ উন্নতি না হওয়ায় তাকে হাসপাতালেই চিকিৎসার ব্যবস্থা করা হয়।

এদিকে তার পরিবার সূত্রে জানা গেছে, গত রবিবার সকালে তার খুড়তুতো ভায়েরা আচমকা আকবরের বাবা মহিবুর আলীর উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় বলে অভিযোগ। ঘটনায় মহিবুর আলীর মাথা ফেটে যায় বলে অভিযোগ। এদিকে বাবাকে রক্তাক্ত অবস্থায় দেখে ঘর থেকে বেরিয়ে আসতেই আকবরের উপরে তার দুই খুড়তুতো ভাই আনার আলী ও মিনার আলি ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় বলে অভিযোগ। এদিকে এই ঘটনায় তার বাঁ কান কেটে যায়।

এদিকে এই ঘটনার পরই রবিবার রাত থেকেই আকবর আলী ও তার বাবা মহিবুর আলী রায়গঞ্জ মেডিকেলে চিকিৎসাধীন এদিকে তার পরিবারের পক্ষ থেকে রায়গঞ্জ ইটাহার থানায় অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন আহত পরীক্ষার্থীর মা মহসিনা বিবি।