জমি বিবাদের জেরে এক ব্যক্তিকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল মালদার এক স্থানীয় প্রতিবেশীদের বিরুদ্ধে

অবতক খবর,সংবাদদাতা,মালদা,১৪ জুলাই :: জমি বিবাদের জেরে এক ব্যক্তিকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল স্থানীয় প্রতিবেশীদের বিরুদ্ধে। বাবাকে বাঁচাতে গিয়ে আহত হয়েছেন তার ছেলেও। চিকিৎসাধীন মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ,বৃহস্পতিবার সকালে মালদা জেলার গাজোল থানার কমলডাঙ্গা এলাকায়। অভিযুক্তরা হলেন পঙ্কজ মন্ডল, বিবেক মন্ডল, ইন্দ্রজিৎ মন্ডল, সহদেব মন্ডল সহ বেশ কয়েকজন। অভিযুক্তদের বাড়ি গাজোল থানার জালসা এলাকায়।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, অন্যান্য দিনের মতো আজ সকালেও জিতেন মন্ডল ও তার ছেলে উজ্জল মন্ডল বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দূরে গাজলে জলসা এলাকায় জমিতে কাজ করতে যায়। জমিতে স্প্রে করার সময় অভিযুক্তদের সাথে বিবাদ বাদে। সেই সময় জিতেন মন্ডলকে বেধড়ক মারধর করে অভিযুক্তরা মাথায় কোদাল দিয়ে আঘাত করা হয়। সেখানেই লুটিয়ে পড়েন জিতেন বাবু। ঘটনাস্থলে সেই সময় তার ছেলে বাধা দিতে গেলে তাকেও বেধরক মারধর করা হয়।

তড়িঘড়ি তাদেরকে উদ্ধার করে, স্থানীয় গাজোল গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় চিকিৎসার জন্য। সেখান থেকে অবস্থার অবনতি হলে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয় চিকিৎসার জন্য দুইজনকে। জরুরি বিভাগে কর্মরত চিকিৎসকেরা জিতেন মন্ডলকে মৃত বলে ঘোষণা করে। আহত ছেলে উজ্জ্বল মন্ডলের চিকিৎসাধীন রয়েছে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে মৃতের পরিবার সহ গোটা গ্রামে।

এই ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে গাজোল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে মৃতের পরিবারের পক্ষ থেকে। পুরো ঘটনা তদন্ত শুরু করেছে গাজোল থানার পুলিশ।