অবতক খবর, মালদা: জমি বিবাদকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের নিহত হয়েছেন এক ব্যক্তি, আহত হয়েছেন ২ জন ব্যক্তি। ঘটনাটি ঘটেছে মালদা হরিশ্চন্দ্রপুর থানা মালিয়র ১ গ্রাম পঞ্চায়েতের লোটরা গ্রামে। ঘটনায় নিহতের নাম মোঃ ইলিয়াস বয়স ৪৬। হরিশ্চন্দ্রপুর এ জমি বিবাদ কে কেন্দ্র করে সংঘর্ষ নিহত ১ আহত ২,  এলাকায় উত্তেজনা।

হরিশ্চন্দ্রপুর থানায় মালিয়র ১ গ্রাম পঞ্চায়েতের লোটরা গ্রামে একই পরিবারের মধ্যে জমি বিরোধকে কেন্দ্র করে সকাল থেকে সংঘর্ষ তৈরি হয় একই পরিবারের মধ্যে। এই সংঘর্ষের জেরে ঘটনাস্থলেই এক এক ভাইয়ের মৃত্যু ঘটে। মৃত মোঃ ইলিয়াসের ভাই শরিফুল ইসলাম জানালেন, সকালবেলা তার কাকা ও তার ছেলেরা তাদের জমিতে এসে ইলিয়াসকে জমি চাষ করতে বাধা দেয়। এই নিয়ে অশান্তি শুরু হয়। এই সময় তার কাকার ছেলেরা ধারালো অস্ত্র দিয়ে মোহাম্মদ ইলিয়াস  ও তার ছেলে মাসরেকুল আলমকে আক্রমণ করে। আক্রান্ত হন মোহাম্মদ ইলিয়াস এর দিদি জাহানারা। কাকাতো ভাইদের আক্রমণ থামাতে এলে তিনিও আক্রান্ত হন।

সংঘর্ষ থামলে এলাকার লোকের তৎপরতায় মোঃ ইলহাসপাতালে হরিশ্চন্দ্রপুর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় আহত মোহাম্মদ ইলিয়াসের ভাই শরিফুল ইসলাম ও দিদি জাহানারাকে হরিশ্চন্দ্রপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই প্রসঙ্গে মৃত মোঃ ইলিয়াস এর দিদি জাহানারা জানালেন, তাদের এই পৈতৃক চার বিঘা জমি নিয়ে বহুদিন থেকে পারিবারিক গন্ডগোল হয়েছে। আজ এই গন্ডগোলের জেরে তাদের এক ভাইকে প্রাণ হারাতে হলো। ঘটনার পর থেকেই মৃত মোহাম্মদ ইলিয়াসের কাকা ও কাকার ছেলেরা পলাতক। ঘটনার খবর পেয়ে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ তদন্তে নেমেছে।