অবতক খবর, উত্তর ২৪ পরগণারঃ জন বহুল একালায় গড়ে উঠছে রেষ্টুরেন্ট কাম বার। স্থানীয়দের অভিযোগ বারবার প্রশাসনকে জানিয়েও বন্ধ করা যাচ্ছেনা মদের দোকান। মদের দোকান বন্ধের দাবিতে সোমবার থেকে ধর্নায় বসেছেন স্থানীয় মহিলারা। বৃহস্পতিবার দুপুরে উত্তর ২৪ পরগণার গোপালনগর থানার বর্দ্ধনবেড়িয়া এলাকায় গিয়ে দেখা গেল রাস্তার পাশে ফ্লেক্স টানিয়ে ধর্নায় বসে আছেন স্থানীয় মহিলারা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গোপালনগর থানার বর্দ্ধনবেড়িয়া এলাকার বনগাঁ চাকদা রোডের জনবহুল এলাকায় রাস্তার গায়ে গড়ে উঠেছে একটি রেস্টুরেন্ট কাম বার। দীর্ঘ এক বছর ধরে বিভিন্ন ভাবে প্রতিবাদ করে ও বারংবার প্রশাসনকে জানালেও প্রশাসন উদাসীন। স্থানীয়দের অভিযোগ, এই বার গড়ে ওঠায় এলাকার সুস্থ জীবনযাপন ব্যাহত হচ্ছে। ওই এলাকায় মদ খেয়ে প্রায় প্রতিদিনই চলছে বিভিন্ন ধরনের হুজ্জুতি। সন্ধ্যার পরে বাইরের থেকে মেয়েদের নিয়ে আসা হচ্ছে বলেও জানান তারা। প্রশানের পক্ষ থেকে কোন রকম সহ যোগীতা না পেয়ে অবশেষে সোমবার থেকে মদের দোকানের পাশে ফ্লেক্স টানিয়ে ধর্নায় বসেছেন স্থানীয় মহিলার। চার দিন কেটে গেলেও এখন পর্যন্ত প্রশাসনের পক্ষ থেকে কোন রকম সদ উত্তর মেলেনি। যত দিন না দোকান বন্ধ হচ্ছে ততদিন তারা ধর্না চালিয়ে যাবেন বলে জানিয়েছেন।

দোকান মালিক বিভাস সাধুখা বলেন, আমি সরকারি অনুমোদন নিয়ে ওখানে দোকান করেছি। কিছু লোক টাকার জন্য বিভিন্ন ভাবে ঝামেলা করছে।

এই বিষয়ে বনগাঁ পঞ্চায়ের সমিতির সভাপতি প্রদ্বীপ বিশ্বাস বলেন, আমারা ব্যাপাটা শুনেছি। প্রশাসনের সঙ্গে কথা বলে ওদের সঙ্গে কথা বলবো। আশা করি দ্রুত সমস্যার সমাধন হয়ে যাবে।