অবতক খবর,২৯ আগস্ট,নববারাকপুর: নিজের জন্মদিনে সোমবার দুপুরে নববারাকপুর হরিপদ বিশ্বাস প্রতিবন্ধী বিদ্যালয়ে শারীরিক ভাবে প্রতিবন্ধী পড়ুয়াদের হাতে শুকনো খাবার তুলে দিলেন নববারাকপুর পুরসভার ১২ নং ওয়ার্ডের এক যুবক।

অঙ্কন দে মহুরী জানান তার ৩১ তম শুভ জন্মদিনে একটু ভিন্ন ভাবে দিনটি পালন করল প্রতিবন্ধী বিদ্যালয়ের মূক বধির শারীরিক ভাবে প্রতিবন্ধী পড়ুয়াদের সাথে। একটু শুকনো খাবার প্রীতি উপহার হিসেবে তুলে দেওয়া হল। তাদের মুখে হাসি ফোঁটাতে পেরে আমি এবং আমার মা ভীষন খুশি ও আনন্দিত হলাম এই যা বললেন অঙ্কন দে মহুরী। পেশায় কোঅপারেটিভ হোমসের কর্মী ।বাবা নেই। মায়ের একটি ছোট স্টেশনারী দোকান রয়েছে।

একমাত্র সন্তান। বরাবরই জন্মদিন একটু ভিন্ন ভাবে পালন করে থাকে।গত বছর বিশ্ব সেবাশ্রম সঙ্ঘের অনাথ বাচ্চাদের হাতে শিক্ষন সামগ্রী ও শুকনো খাবার তুলে দেওয়া হয়েছিল। এবছরও এলাকায় প্রতিবন্ধী ছোট শিশু কিশোর দের পাশে দাঁড়িয়ে প্রীতি শুকনো খাবার উপহার প্রদান করা হল।

প্রতিবন্ধীদের পাশে দাঁড়িয়ে নিজের জন্মদিন টা ভাগ করে নিলাম। আলাদা পরম তৃপ্তি অনুভব করলাম। আনন্দ উপভোগ করলাম। এই ভাবে অনাথ প্রতিবন্ধী সমাজের পিছিয়ে পড়া শিশুদের সাথে নিজেকে জড়িয়ে রেখে গর্ববোধ করি। খুব ভালো লাগলো।