অবতক খবর,১ ডিসেম্বর: জনাই স্টেশন থেকে জনাই পঞ্চবটি পর্যন্ত রাস্তার যে বেহাল অবস্থা তার সংস্কারের দাবিতে বামেদের পক্ষ থেকে পথ অবরোধ।বামেদের সাথে পথ অবরোধে শামিল হয়েছে সাধারণ মানুষও । দীর্ঘ চার বছর ধরে এই রাস্তাটি বেহাল অবস্থায় পড়ে রয়েছে। সাতটা পঞ্চায়েতের বিভিন্ন মানুষ এই রাস্তা ধরে গিয়ে তারা সকালবেলা কর্মস্থলে যায় ট্রেন ধরে। এই রাস্তার উপর দিয়েই তাদেরকে গিয়ে ট্রেন ধরতে হয়।

অসুস্থ মানুষ বা কোনো এম্বুলেন্স এই রাস্তার উপর দিয়ে যাতায়াত করতে পারে না রাস্তায় কোথাও খানাখন্দ কোথাও কোথাও বেরিয়ে উঠেছে রাস্তার ইট এমন বেহাল অবস্থা জনাই রোড থেকে জনাই পঞ্চবটি পর্যন্ত এই রাস্তার। তাই বামেদের পক্ষ থেকে যে বিক্ষোভ মিছিল এবং যে পথ অবরোধ করা হয়েছিল তাতে সাধারণ মানুষও শামিল হয়েছিলেন বামেদের কে সমর্থন জানিয়েছেন।

দীর্ঘক্ষন পথ অবরোধ হয়ে থাকার কারণে সেখানে এসে উপস্থিত হয় চন্ডীতলা থানার পুলিশ আধিকারিকরা এবং উপস্থিত হন জয়েন্ট বিডিও। বার বার রাস্তা সংস্কারের দাবি করা হলেও স্থানীয় প্রশাসন কোনো উদ্যোগ নেয়নি এমনটাই জানাচ্ছে স্থানীয় মানুষ এবং এটাই দেখা যাচ্ছে যে দীর্ঘ 4 বছর ধরে পড়ে রয়েছে এই রাস্তা , টোটো চালক থেকে অটোচালক বিভিন্ন মানুষেরই রাস্তা নিয়ে অভিযোগ রয়েছে। আজ তাই বামেরা পথে নামতে বাধ্য হয়েছে দীর্ঘ চার বছর যাবৎ এই রাস্তা হয়নি। এমনই বেহাল অবস্থায় পড়ে রয়েছে এই রাস্তা , আজ তাই বামেদের সাথে পায়ে পা মিলিয়েছেন সাধারণ মানুষও।