অবতক খবর,৩১ জানুয়ারিঃ জনসংযোগ এবং নসিপুর রেল ব্রিজ পরিদর্শনে বিধায়ক গৌরী শংকর ঘোষ।

মঙ্গলবার মুর্শিদাবাদ পৌরসভার ১৪ ও ১৫ নাম্বার ওয়ার্ডের নসিপুর এলাকায় জনসংযোগ করলেন বিজেপির রাজ্য সম্পাদক অর্থাৎ মুর্শিদাবাদ বিধানসভার বিজেপি বিধায়ক গৌরী শংকর ঘোষ।

আবাস যোজনায় কারা ঘর পেয়েছে বা কারা পায়নি সে বিষয়ে এলাকার মানুষের সঙ্গে কথা বলেন তিনি। বিধায়ক বলেন, “এই এলাকায় প্রচুর বাড়ি রয়েছে যাদের চালাঘর, বেড়া দেওয়া ঘর তাদের বক্তব্য আগেও শুনেছি এখনো শুনছি। গত ১৪-১৫ অর্থবছর থেকে আবাস যোজনায় ঘরের টাকা পায়নি তারা। তিনি আরো অভিযোগ করেন, বিজেপি করে বলে তাদের অনেকেরই নাম তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে, অনেককে বলা হয়েছে তৃণমূলের পতাকা ধরলে ঘর দেয়া হবে। প্রধানমন্ত্রী বলেছিলেন আবাস যোজনায় তারাই বাড়ি পাবে যাদের মাথার উপর ছাদ নেই, কিন্তু বাস্তবে দেখা যাচ্ছে যারা আর্থিকভাবে স্বাবলম্বী তাদের নাম রয়েছে তালিকায়। স্থানীয় প্রশাসন এই সমস্ত কাজে দুর্নীতি করছে।” তিনি আরো বলেন, ‘যারা আজ পৌরসভা চালাচ্ছে তাদের পৌরসভা চালানোর সক্ষমতা নেই।’

পাশাপাশি তিনি নসিপুর রেল ব্রিজ পরিদর্শন করেন এদিন দুপুরে। প্রসঙ্গত, বহুদিন থমকে থাকার পরে গত ৩০শে নভেম্বর নসিপুর রেল ব্রিজের কাজ শুরু হয়েছিল এবং তারপরে একে একে সাংসদ থেকে অন্যান্য রাজনৈতিক দলের নেতারা পরিদর্শন করতে আসলেও তিনি আসেননি। মঙ্গলবার দুপুরে নসিপুর রেল ব্রিজ পরিদর্শন করলেন তিনি।

নসিপুর রেল ব্রিজের কাজ দ্রুত শেষ হবে বলে আশাবাদী তিনি। পাশাপাশি ‘মুর্শিদাবাদ রেলস্টেশন কে আলাদাভাবে সাজানো হচ্ছে, আগামী দিনে আজিমগঞ্জ জংশন ও মুর্শিদাবাদ জংশন মডেল স্টেশন হিসেবে গড়ে উঠবে এবং মুর্শিদাবাদ জেলার সার্বিক উন্নতি হবে’ বলে জানান তিনি।