অবতক খবর, কৌশিক ঘোষ, মুর্শিদাবাদ :: জোড়া সাফল্য পুলিশ জেলা জঙ্গিপুরের। আটটি চোরাই বাইক ও পনেরো লিটার নিষিদ্ধ মাদক সহ গ্ৰেপ্তার সাত। গতকাল রঘুনাথগঞ্জ থানার পুলিশ চোরাই বাইক সহ দুই জন কে গ্রেপ্তার করে ।ধৃতদের নাম পিন্টু মিঞা ও মুস্তাকিম সেখ।ধৃতরা রঘুনাথগঞ্জ থানা এলাকার বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা যায় রঘুনাথগঞ্জ থানার পুলিশ গোপনসূত্রে খবর পেয়ে পিন্টু মিঞা ও মুস্তাকিম নামের দুই যুবককে আটক করে দুটি মোটর বাইক উদ্ধার ।তাদের সঙ্গে নিয়ে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আরো ছয়টি মোটর বাইক উদ্ধার করে পুলিশ। ধৃতদের এই চোরা কারবারের সঙ্গে আর কে জরিত আছে তার তদন্ত শুরু করেছে। ও ধৃতদের পাঁচ দিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে আদালতে তোলা হয়।

অন্যদিকে চোরাই বাইকের পর তরল নিষিদ্ধ মাদক সহ গ্রেপ্তার পাঁচ পাচারকারী। গোপন সূত্রে খবর পেয়ে রঘুনাথগঞ্জ থানার পুলিশ অভিযান চালিয়ে পাঁচজনের কাছ থেকে মোট পনেরো লিটার নিষিদ্ধ তরল মাদক উদ্ধার করে ।ধৃতদের নাম পিন্টু সেখ ,সালমান সেখ, মাতিন সেখ, গাজলু সেখ,অন্নর সেখ।গাজলু সেখ লালগোলার বাসিন্দা,তাছাড়া বাকি ধৃতরা রঘুনাথগঞ্জ থানা এলাকার বাসিন্দা। ধৃতদের সাত দিনের পুলিশ হেফাজতের আবেদন জানিয়ে আদালতে তোলা হয়।