বিনয় ভরদ্বাজ ,অবতক খবর, উত্তর ২৪ পরগনার :: জগদ্দল থানা এলাকায় ফের বোমা বিস্ফোরণ হয়ে দুজন ছাত্র গুরুতর আহত হয়েছেন। জগদ্দল থানা এলাকায় বোমা বিস্ফোরণ কোনো নতুন ঘটনা নয় এর আগে বহু বোমা বিস্ফোরণ হয়েছে আজ আরেকবার দুপুরে বোমা বিস্ফোরণে গুরুতর আহত হয়েছে প্রাথমিক স্কুলের 2 ছাত্র ।

ঘটনাটি ঘটেছে শ্যামনগর দক্ষিণ হাসিয়া অবৈতনিক প্রাথমিক স্কুলের সামনে। এই স্কুলের টিফিনের পর ছাত্ররা বল নিয়ে খেলাধুলা করছিলেন তখনই বল পাশে ঝোপে চলে যায়।এক স্কুল ছাত্র বল খুঁজতে জঙ্গলে ঢোকার আগে ইট ছোড়ে তখনই হঠাৎ বোমা বিস্ফোরণে কেঁপে ওঠে এলাকা। বোমার স্প্লিন্টার ছিটকে গুরুতর আহত হয়েছে কৌশিক বৈদ্য নামে এক  ছাত্র। কিছুটা দূরে এক ছাত্রী ও ছিল তার মুখেও স্প্রিন্টারের আঘাত লাগে। বোমার এই আঘাতে মাটিতে পড়ে যান দুই  ছাত্র। তাদেরকে স্থানীয় লোকরা বি এন বোস হাসপাতালে নিয়ে গেলে এক ছাত্রী কে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। ছাত্রের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ভর্তি রাখা হয়েছে।

বোমা বিস্ফোরণের ঘটনার খবর পেয়ে ছুটে আসে জগদ্দল থানার পুলিশ। তারা এসে জানতে পারে যে স্থানীয় একটি মিলন তীর্থ ক্লাবের সামনে বোমাটি রাখা ছিল। তারা আরও খোঁজখবর নিলে আর একটি তাজা কৌটো বোমা উদ্ধার হয়েছে।পুলিশ তদন্ত শুরু করেছে ।