অবতক খবর,১২ আগস্ট,মালদাঃকয়েকদিন আগে মোটর-সাইকেল দুর্ঘটনার কবলে পড়ে গুরুতর জখম হয় মালদহের হরিশ্চন্দ্রপুর থানা এলাকার দৌলতপুর গ্রাম পঞ্চায়েতের চিতলিয়া গ্রামের ১৬ বছরের কিশোর দেবা দাস। গুরুতর আঘাত পায় মাথায়। তারপর থেকেই মানসিক ভারসাম্য হারিয়ে বিছানায় শয্যাশায়ী দেবা। কথা বলতে পারেনা, চলতে-ফিরতে সাহায্য নিতে হয় অন্য কারোর। দুর্ঘটনার পরে প্রথমে চাঁচল সুপার স্পেশালিটি হসপিটাল তারপরে মালদা মেডিকেল কলেজে চিকিৎসা করা হয়। সেখান থেকে দেবাকে নিয়ে যায় শিলিগুড়ি সরকারি হাসপাতালে।
চিকিৎসকরা পরিবারকে জানিয়ে দেন,অবিলম্বে মাথার অপারেশন না করলে অবস্থার আরও অবনতি হবে। কিন্তু দিন আনা দিন খাওয়া পরিবারের ছেলে দেবা দাসের চিকিৎসা নিয়ে গভীর সংকটে পড়েছেন তার দরিদ্র অসহায় বৃদ্ধ বাবা-মা। এখনো পর্যন্ত জোটেনি স্বাস্থ্য সাথী কার্ড। ছেলের মাথার অপারেশন করতে খরচ হবে লক্ষাধিক টাকা। পাড়া-প্রতিবেশী আত্মীয়-স্বজনের কাছ থেকে কিছু টাকার সাহায্য মিলেছে কিন্তু তা অপ্রতুল। এখন এই অবস্থায় বৃদ্ধ বাবা-মা কিভাবে তাদের ছেলের চিকিৎসা করাবেন এই চিন্তায় আকুল তারা। সরকারি দরজায় ঘুরেও জোটেনি কোন আর্থিক সাহায্য। তাই বাধ্য হয়ে মুখ্যমন্ত্রীর কাছে ছেলেকে বাঁচানোর আরজি নিয়ে দ্বারস্থ হয়েছেন দেবা দাসের বৃদ্ধ বাবা-মা।

যদিও তড়িঘড়ি স্বাস্থ্য সাথী কার্ড এর ব্যবস্থা করা হবে পাশাপাশি সব রকম ভাবে পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন চাঁচল মহকুমা শাসক।

অন্যদিকে সব রকম ভাবে পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছে জেলা তৃণমূল নেতৃত্ব।