অবতক খবর , সংবাদদাতা , পূর্ব মেদিনীপুর :- ছেলে অপরাধ করেছে,ছেলেকে পাওয়া যায়নি তো বাপ কে ধর। সেটা পর্যন্ত ঠিক ছিলো। কিন্ত বাপ নেই তাহলে কাকাতো আছে তাকেই ধরে নিয়ে চল। কারন সরকার বাহাদুরের কাছে হাজিরা দেখাতে হবে কাউকে একজনকে। আর সেই নিরহ কাকাকে পুলিশে অত্যচারে মৃত্যু হলো এমনটা অভিযোগ মৃতোর পরিবারের।

 

ঘটনাটি ঘটেছে পটাশপুর থানার কনকপুরে। এলাকার যুবক কিশোর ঘোড়ই কয়েক মাস আগে পাশের বাসুদেবপুর এলাকার ধনী গৌরাঙ্গ পাখুরিয়ার মেয়েকে নিয়ে পালিয়ে যায়। আগে থেকে ছেলে মেয়ের প্রেমছিলো বলে জানাযায়। মেয়ের বাড়ি থেকে পটাশপুর থানায় অভিযোগ করাহয়। ছেলের পরিবারের একমাত্র থাকা মাও পালিয়ে যায়। দীর্ঘ খোঁজাখোঁজির পর মা ছেলেকে না পেয়ে, আলাদা করে থাকা ছেলের কাকা মদন কুমার ঘোড়ই কে পুলিশ তুলে নিয়ে যায় ২৬ শে সেপ্টেম্বর । অভিযোগ মদনকে পুলিশ হেপাজতে ব্যাপক মারধর করা হয় তার জেরেই মৃত্যু হয়। আজ দুপুরে পুলিশ থেকে খবর দেওয়া হয় মদন কুমার ঘোড়ই মারা গিয়েছে। ঘটনার গ্রামে নেমে আসে শোকের ছায়া।

এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতর। পরিবার ও গ্রামবাসীর অভিযোগ মেয়ের পরিবারের বাবা আত্মীরা ধনী হওয়ায় পুলিশ টাকা খেয়ে এই কাজ করেছে। অপরদিকে বিজেপির অভিযোগ ছেলে ও তার কাকা বিজেপি করতো এমন কি খুব গরিব, মেয়ের পরিবার তৃনমুল করে ধনী পরিবার তাই পুলিশকে কাজে লাগিয়ে এমন কাজ করেছে। যদিও বিষয়টি পরিবারের ও তৃনমুলের থেকে সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে।