অবতক খবর,৩ ফেব্রুয়ারি,নদীয়া:- ছিনতাইকারীদের হাত থেকে উদ্ধার হওয়া নগদ ৭৫ হাজার টাকা প্রাক্তন সেনা কর্মীর হাতে ফিরিয়ে দিলো নবদ্বীপ থানার পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ওই প্রাক্তন সেনা কর্মীর হাতে তার ছিনতাই হয়ে যাওয়া টাকা তুলে দিলেন নদীয়ার নবদ্বীপ থানার কর্মরত পুলিশ আধিকারিকেরা।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার দুপুরে পূর্ব বর্ধমান জেলার নাদন ঘাট থানার অন্তর্গত বিদ্যানগর এলাকার বাসিন্দা পেশায় প্রাক্তন সেনা কর্মী হরিপদ দে নবদ্বীপ বউ বাজার রোড সংলগ্ন একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংক থেকে ৭৫ হাজারটাকা তুলে সাইকেলে করে যাওয়ার সময় কয়েকজন দুষ্কৃতী সাইকেলের হ্যান্ডেলের থেকে টাকার ব্যাগটি ছিনতাই করে দৌড়ে পালিয়ে যায়। সম্পূর্ণ ঘটনাটি দেখতে পেয়ে স্থানীয় কয়েকজন যুবকের সহযোগিতায় দুষ্কৃতীদের ধাওয়া করে কিছুটা দূরে রাধা বাজার সংলগ্ন এলাকায় দুষ্কৃতীদের হাত থেকে টাকার ব্যাগটি উদ্ধার করতে সক্ষম হন একজন সংবাদকর্মী।

যদিও টাকার ব্যাগটি উদ্ধার হলেও পালিয়ে যায় অভিযুক্ত দুষ্কৃতীরা। এরপর ওই সংবাদকর্মীর তৎপরতায় ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার হওয়া টাকার ব্যাগটি নবদ্বীপ থানায় নিয়ে যায় পুলিস। বৃহস্পতিবার তাঁর সাথে ঘটে যাওয়া সম্পূর্ণ ঘটনাটি ও পুলিশ মারফত ছিনতাই হয়ে যাওয়া টাকা ফেরত পাওয়ার বিষয়টি লিখিত আকারে হলকনামা দেন হরিপদ বাবু। এরপর উদ্ধার হওয়া নগদ ৭৫ হাজার টাকা ওই প্রাক্তন সেনা কর্মীর হাতে তুলে দেওয়া হয় নবদ্বীপ থানার পুলিশের পক্ষ থেকে। খোয়া যাওয়া সম্পূর্ণ টাকা ফেরত পেয়ে নবদ্বীপ থানার পুলিশ কর্মীদের পাশাপাশি ওই সংবাদকর্মীকে সাধুবাদ জানান প্রাক্তন সেনা কর্মী হরিপদ দে।