অবতক খবর,২৮ জুনঃ ছাত্র মৃত্যুর পর নড়েচড়ে বসল কলকাতা পৌর সংস্থার আলো ও বিদ্যুৎ বিভাগ। কলকাতা জুড়ে সমস্ত জায়গায় এই ধরনের ঘটনা যাতে না ঘটে তার জন্য বিভিন্ন ব্যাবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানালেন মেয়র পরিষদ আলো ও বিদ্যুৎ সন্দীপ রঞ্জন বকশি। তিনি জানান যে অনেক জায়গা বেআইনি ভাবে বিএসএনএল এর পোস্টে এই ধরনের বাতি না লাগানো হয়। তার জন্য সমস্ত কাউন্সিলর এবং বোরো চেয়ারম্যান দের সেটা দেখতে বলা হয়েছে।

শুধু তাই নয় অনেক জায়গায় দেখা যাচ্ছে যে অনেক রেস্টুরেন্ট এবং হোটেলের বাইরে এলইডি লাইট জ্বলছে। সেসমস্ত আলো খুলে দিতে বলা হয়েছে। ইতিমধ্যে বেশ কয়েক জন কাউন্সিলর নিজের অঞ্চলে সেসব বেআইনি লাইট খুলে ফেলেছেন। ইতিমধ্যে মেয়রের নির্দেশে নিরেপক্ষ বিশেষজ্ঞ কমিটি তদন্ত করছে। তারা দুদিনের মধ্যে তাদের রিপোর্ট জমা দেবেন।

একইভাবে সমস্ত ১৪৪ টি ওয়ার্ডের কাউন্সিলর দের উদ্দেশে সন্দীপ রঞ্জন বকশি মেয়র পরিষদ আলো ও বিদ্যুৎ বিভাগের বার্তা যে সবাই একটু নিজেদের অঞ্চলে যাতে এই ধরেনের কোনো পৌর সংস্থার বিদ্যুৎ খুঁটিতে কোনো রকমের গাফিলতি থাকলে সঙ্গে সঙ্গে ব্যাবস্থা গ্রহণ করেন। এদিন তিনি বেশ কয়েকটি জায়গায় পরিদর্শন করেন তিনি।