অবতক খবর , সংবাদদাতা, নৈহাটি :: নৈহাটি তালপুকুর রোডে আমরা কজন ক্লাবের সামনে কিছু বিজেপি কর্মী জমায়েত হয় এর মধ্যে কিছু মহিলাও ছিল এই মহিলাদের ছবি তুলছিল সিভিক ভলেন্টিয়ার শুভজিৎ গড়াই ও আজিজুর রহমান এরা সেই মহিলাদের ছবি তুলছিল। এই ছবি তোলাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায়। সেই অবস্থায় পুলিশ এলে পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখায় বিজেপি কর্মী সমর্থকরা এবং এই দুই সিভিক ভলেন্টিয়ার দের মারধর করে বিজেপি কর্মী-সমর্থকরা এমনটাই অভিযোগ পুলিশ সূত্রে।

কেন তাদের ছবি তুলছিল কী উদ্দেশ্যে তাদের ছবি তোলা হচ্ছিল এই নিয়ে মহিলাদের সঙ্গে পুলিশের বচসা বাধে এবং এই সিভিক ভলেন্টিয়ারদের তাদের মারধর করে বলে অভিযোগ। মোবাইল ছিনিয়ে নিয়ে নেয় বিজেপি কর্মীরা এবং তাদের আই কার্ড এবং পরিচয় পত্র ছিনিয়ে নেওয়া হয় বলে অভিযোগ। এরপর পুলিশ এসে এই সিভিক ভলেন্টিয়ার 2 জনকে উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং সিভিক ভলেন্টিয়ার দের অভিযোগের ভিত্তিতে তিনজন বিজেপি কর্মী কে আটক করেছে নৈহাটি থানার পুলিশ।

৩ জন বিজেপি সমর্থকদের আটক করায় ব্যাপক উত্তেজনা ছড়ায় নৈহাটি তাল-পুকুরে রোডে। বিজেপি নেতা নৈহাটি গ্রামীণ মন্ডল2 সভাপতি সুব্রত দাস অভিযোগ করে বলেন এরা P.K. টিমের লোক অসৎ উদ্দেশ্যে এরা ছবি তুলছিল।
.
অন্যদিকে তৃণমূল নেতা সনদ দে অভিযোগ সিভিক ভলেন্টিয়ার ওখানে ডিউটি করছিল তারা পুলিশ হোক বা P.K. টিমের লোক হোক না কেন বিজেপি আইন নিজের হাতে তুলে নিতে পারেনা। ঘটনাটি খুবই নিন্দনীয়। সিভিক ভলেন্টিয়ারদের মারধর হামলা নিয়ে পুলিশ আইনি ব্যবস্থা নেবে।