অবতক খবর,২৮ ডিসেম্বর : ছত্তীসগঢ়ের রায়গড়ে ইনস্টা তারকা লীনা নাগবংশীর অস্বাভাবিক মৃত্যু। নিজের বাড়ি থেকে উদ্ধার লীনার ঝুলন্ত মৃতদেহ। পুলিশের প্রাথমিক অনুমান, আত্মঘাতী হয়েছেন লীনা। মঙ্গলবার রায়গড়ের বাড়ি থেকে বেরিয়ে বাজারে যান লীনার মা। ২২ বছরের লীনা তখন বাড়িতেই পড়াশোনা করছিলেন। আধ ঘণ্টা বাদে মা ফিরে দেখেন, বাড়ির বারান্দায় ঝুলছে লীনার মৃতদেহ। নিজের পরনের ওড়না দিয়েই গলায় ফাঁস বাঁধা। কী কারণে মেয়ে আত্মঘাতী হলেন, তা বুঝতে পারছেন না তাঁর বাড়ির লোকেরা।

গত ২৪ ডিসেম্বর টিভি অভিনেত্রী তুনিশা শর্মার অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটে। ২১ বছর বয়সি তুনিশার মৃত্যুর পর পুলিশ গ্রেফতার করেছে তাঁর প্রাক্তন প্রেমিককে। সেই ঘটনার রেশ মিটতে না মিটতেই রায়গড়ে অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটল। এ বারও মৃত্যু হল কমবয়সি এক সমাজমাধ্যম তারকার।

সংবাদ সংস্থা এএনআইকে রায়গড়ের চক্রধর নগর থানার সাব ইন্সপেক্টর ইঙ্গেশ্বর যাদব বলেছেন, ‘‘রায়গড়ের বাড়ি থেকে ২২ বছরের লীনা নাগবংশীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়েছে। তিনি সমাজমাধ্যমে অত্যন্ত জনপ্রিয় চরিত্র ছিলেন। চক্রধর নগর থানার পুলিশ ঘটনার তদন্ত করে দেখছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ স্পষ্ট হবে।’’