অবতক খবর :: শিলিগুড়ি ::    চোলাই মদের কারখানা ভেঙ্গে দিল প্রমিলা বাহিনী। ঘটনাটি কালিয়াগঞ্জ থানার পূর্ব ভান্ডার গ্রামে। অভিযুক্ত মদ বিক্রেতা সুমি মুর্ম্মুর দাবি স্বামী হারা সন্তানদের বাঁচাতেই তিনি মদ বিক্রি করছেন।

সারা বিশ্ব জুড়ে করোনা ভাইরাসের থাবায় আক্রান্ত মানুষ।ভারতে লকডাউন পিরিয়ড চলছে।এই লকডাউন পিরিয়ডে বহিরাগতদের গ্রামে ঢোকা নিশিদ্ধ থাকলেও এই চোলাই মদ কিনতে দূরদূরান্ত থেকে মানুষ গ্রামে চলে আসছে।ফলে গ্রামবাসিদের নিরাপত্তা বিঘ্নিত হচ্ছে।এছাড়াও লকডাউন পিরিয়ডে ছেলে সবসময় বাড়িতে থাকায় তাদের মধ্যেও মদের আশক্তি হয়ে পড়েছে।ফলে এলাকার পরিবেশ নষ্ট হতে চলেছে।অবিলম্বে চোলাই মদ বিক্রি বন্ধের দাবি নিয়ে এলাকার মহিলারা সুমি মুর্ম্মুর কাছে গেলে তিনি গ্রামবাসিদের উপর হামলা চালায় বলে অভিযোগ।

সুমি দেবী গ্রামের মহিলাদের মারধোর দিয়ে কাপড় ছিড়ে দেয় বলে অভিযোগ। শান্তিপূর্ন দাবি নিয়ে গ্রামের মহিলারা তার কাছে এলেও পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। গ্রামের মহিলারা আক্রান্ত হওয়ার প্রতিবাদে তারা চোলাই মদ নষ্ট করে দেয়, মদের আনুসাঙ্গিক মাটিতে ফেলে দেয়। সুমিদেবীর দাবি তার এক ছেলে এক মেয়ের সংসার চালানোর জন্য মদ বিক্রি করতেই হবে।বহিরাগত কারো কাছে মদ বিক্রি করেন না। তিনি মদ বিক্রি বন্ধ করবেনই বলে সাফ জানিয়ে দেন।

গ্রামবাসিদের দাবি করোনা ভয়ে তারা আতঙ্কিত।কোনভাবেই তারা গ্রামে মদ বিক্রি করতে দেবেন।গ্রামবাসিদের আবেদনে সাড়া না দিলে তারা প্রশাসনের দ্বারস্থ হবেন।