অবতক খবর,২৮ জুলাইঃ শিক্ষা ব্যাবস্থায় তৃণমূল সরকারের চরম দুর্নীতি প্রকাশ্যে! রাজ্যের যুব সমাজের ভবিষ্যৎ নিয়ে ছিনিমিনি খেলার প্রতিবাদে এবং সকল চোরেদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সমস্ত জেলা থেকে সামিল হচ্ছেন ধর্মতলায় ‘কলকাতা চলো’ মহামিছিলে।

নদীয়ার শান্তিপুর শহর মন্ডল এবং বিভিন্ন জেডপি থেকে আজ ট্রেনেচেপে শতাধিক কর্মী সমর্থক কলকাতা পৌঁছানোর উদ্দেশ্যে রওনা দেন। ট্রেনের বিভিন্ন কম্পার্টমেন্টে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের মুখের অবয়ব লাগিয়ে তাকে কোমরের দড়ি বেঁধে অন্যান্য যাত্রীদের মাঝে বিশেষ এক প্রচার অভিযান চালানো হয় তৃণমূল সরকারের পদত্যাগের দাবিতে।

তারা মনে করেন এখনো পর্যন্ত পার্থ চট্টোপাধ্যায় এবং তার ঘনিষ্ঠ বান্ধবী, অর্পিতা দেবীর কাছ থেকে পাওয়া ৫২ কোটি টাকাই শুধু নয়, মন্ত্রিসভার সকল মন্ত্রী এবং স্বয়ং মুখ্যমন্ত্রীও জড়িত আছেন জড়িত আছেন এই কর্মকান্ডে।

এমনকি বিধায়ক থেকে শুরু করে পঞ্চায়েত পুরোপ্রধান পর্যন্ত প্রত্যেকের কাছেই মজুদ আছে স্থানীয় নানান ইস্যুতে নেওয়া কাটমানি।

তাই এ সরকারের অবিলম্বে পদত্যাগ চায় বাংলার মানুষ। ট্রেনের মধ্যে নানান ছড়া কেটে, মনোরঞ্জনের সুরে তাদের অভিনব প্রতিবাদের উচ্ছ্বাস লক্ষ্য করা যায় কর্মী সমর্থকদের মধ্যে।