অবতক খবর,১৬ ডিসেম্বর: সূত্রের খবর উত্তর দিনাজপুর জেলার অন্তর্গত চোপড়া ব্লক তথা দাসপাড়া গ্রাম পঞ্চায়েতের বিজেপির বিশিষ্ট নেতা এবং উত্তর দিনাজপুর জেলা বিজেপির ভাইস প্রেসিডেন্ট অশোক রায় এর নিরাপত্তা বাড়ানোর জন্য কেন্দ্র থেকে পাঁচজন CISF জোয়ান কে পাঠানো হল ।

এই বিষয়ে বিজেপি নেতা অশোক রায় জানান যে- ” নির্বাচন পরবর্তী সময় থেকে আজ পর্যন্ত চোপড়া বিধানসভা এলাকায় যে ভয়ংকর রাজনৈতিক পরিস্থিতি তাতে দলগতভাবে আলোচনা করে আমার নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে আর পাঁচজন CISF জওয়ানকে আমার নিরাপত্তার জন্য পাঠানো হয়েছে।

তিনি আরো জানান যে-“আমার জীবনে এমন কোনো ব্যাপার নেই যে আমি সুরক্ষা হীনতায় ভুগছি, কারো সাথে আমার কোন খারাপ সম্পর্ক নেই। চোপড়ায় হিংসাত্মক রাজনৈতিক পরিস্থিতি তৈরি হয়েছে। বিরোধীদলীয় নেতা কর্মীদের শাসানো হচ্ছে। দল সব জানে। হয়তো এমন পরিস্থিতির জন্য আমার নিরাপত্তার ব্যবস্থা করেছে।

তৃণমূল অবশ্য এই বিষয়ে কংগ্রেস ও বিজেপিকে কটাক্ষ করতে ছাড়েননি। উত্তর দিনাজপুর জেলার যুব তৃণমূল সহ সভাপতি তথা জিয়াউল হক জানান – যে সকল কংগ্রেসিরা হাতে লাড্ডু নিয়ে বসেছিলো তাদের লাড্ডুটা ফেলে দিতে হচ্ছে, তাদের লাড্ডু ফেলে দেওয়ার জন্য বিজেপি এটা করেছে । জিয়াউল হক আরো জানান যে- 5 জন আসুক আর 7 জন CISF জওয়ান আসুক, CISF রাই থাকবে অশোক রায়ের কাছে, কোনো মানুষ নেই ওনার কাছে।

চোপড়া ব্লক কংগ্রেস প্রেসিডেন্ট ডঃ মোসীরুদ্দীন তৃণমূলের কটাক্ষকে উড়িয়ে দিয়ে বলেন লাড্ডু আমরা ফেলে দেয়নি , অশোক রায়ের নিরাপত্তার জন্য CISF পাঠিয়েছে এটা তার ব্যক্তিগত ব্যাপার। কিন্তু ওনার সাথে আমাদের আলোচনা হয়েছে এবং আমরা 100%আশাবাদী যে তিনি কংগ্রেসেই আসছেন।