অবতক খবর :: উত্তর দিনাজপুর ::     চোপড়ার ঘটনাকে কেন্দ্র করে চোপড়া থানার আইসিকে স্মারকলিপি দেওয়ার পাশাপাশি থানার সামনে বিক্ষোভ দেখাল উত্তর দিনাজপুর জেলা ডিওয়াইএফআই ও এসএফআই। বুধবার দীর্ঘক্ষন ধরে সেখানে অবস্থান বিক্ষোভ দেখানো হয় সংশ্লিষ্ট বিষয়কে কেন্দ্র করে।

ডি ওয়াই এফ আই এর জেলা সভাপতি গৌতম বর্মন জানান, ঘটনায় মৃত দুইজনের প্রকৃত তদন্ত করতে হবে এবং দোষীদের শাস্তি দিতে হবে ।পাশাপাশি ঘটনার দিন আরএসএস এবং বিজেপি নানান রকম বিভ্রান্তি ছড়িয়ে দেয় আর তার জন্যই বাস, গাড়ি পোড়ানো হয়। এই ষড়যন্ত্রকারীদেরও অবিলম্বে গ্রেপ্তার করতে হবে এবং এ বিষয়ে নিরীহ গ্রামবাসীদের যেন কোনোভাবেই হয়রানি না করা হয়।

এছাড়াও মৃত মাম্পি সিংহের নামে বিহারের একটি ঘটনার এক যুবতীর ছবি মাম্পির নামে দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করা হচ্ছে। যারা এই ঘটনায় যুক্ত তাদের জন্য আইনি ব্যবস্থা নিতে হবে । তবে এক্ষেত্রে ঘটনার তদন্তে নেমে পুলিশ যদি কোনো চাপের কাছে নতি স্বীকার করে এবং প্রকৃত তদন্ত থেকে পিছিয়ে আসে তবে ডি ওয়াই এফ আই এবং এস এফ আই তা কখনোই মেনে নেবে না ।এর জন্য প্রয়োজনে আন্দোলনের রূপরেখা তৈরি করা হবে বলেও জানান তিনি।