অবতক খবর, সংবাদদাতা, আসানসোল :: বৃহস্পতিবার চিত্তরঞ্জনের কস্তুরবা গান্ধী বিদ্যালয়ের নব নির্মিত শ্রেণী কক্ষের ও বিদ্যালয়ের দ্বার উদ্বোধন করলেন বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায়। সালানপুর পঞ্চায়েত সমিতির এ. ডি.বি গ্রান্ট ফান্ড থেকে প্রায় ২১লক্ষ টাকা ব্যয় করে কস্তুরবা গান্ধী বিদ্যালয়ের নব নির্মিত শ্রেণী কক্ষের ও বিদ্যালয়ের মুখ্য গেটের নির্মাণ করা হয়।

আজকের এই শুভ দিনে বিদ্যালয়ের কিছু গরিব ছাত্রছাত্রীদের অভিভাবকদের হাতে তুলে দেওয়া হলো খাদ্যদ্রব্য সামগ্রিক।এই প্রসঙ্গে বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায় জানান হিন্দুস্তান কেবেলসের বিদ্যালয়গুলি বন্ধ হয়ে যাওয়ার পর কস্তুরবা গান্ধী বিদ্যালয়ে ছাত্রছাত্রীদের সংখ্যা বৃদ্ধি হয়েছে। তাই ছাত্রছাত্রীদের পোড়ানোর জন্য শ্রেণী কক্ষের অভাব ছিল,সেই জন্য ছাত্রছাত্রী দের সুবিধার্থে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে পঞ্চায়েত সমিতির ফান্ড থেকে প্রায় ২১লক্ষ টাকা ব্যয় করে নতুন দুটি শ্রেণী কক্ষের ও বিদ্যালয়ের মুখ্য গেটের নির্মাণ করা হয়।

এই উদ্বোধন অনুষ্ঠানে বিধায়কের সঙ্গে উপস্থিত ছিলেন জেলা পরিষদ কর্মদক্ষ মহম্মদ আরমান, সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং,সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি, সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র, চিত্তরঞ্জন ব্লক তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি তাপস ব্যানার্জী, ছাত্রনেতা মিঠুন মণ্ডল, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমোদ কুমার তেওয়ারী, বিদ্যালয়ের সম্পাদক অর্ধেন্দু রায় সহ আরো অনেকে।