অবতক খবর, সংবাদদাতা, নদিয়া ::- ত্রিকোণ প্রেমের জেরে নদীয়া চাকদহ রানীনগর ঘাটে প্রেমিকার বন্ধুকে নদীতে ডুবিয়ে মারার অভিযোগ উঠল আর এক ওপর বন্ধুর বিরুদ্ধে। চাকদা কলেজের ফার্স্ট ইয়ারের ছাত্র কল্যাণীর বাসিন্দা শুভাঞ্জন দাস কে গঙ্গার জলে ডুবিয়ে মারা হয়েছে বলে অভিযোগ তার দাদা দেবাঞ্জন দাস এর। তার দাবি ভায়ের ছোটবেলাকার বান্ধবী কে হাসিল করতেই তাকে রাস্তা থেকে সরিয়ে দিয়েছে তারই বন্ধু দীপাঞ্জন সরকার।

দেবাঞ্জন দাস এর অভিযোগ তিনি ঘটনাস্থলে পুলিশের কে ডুবুরি নামিয়ে তার ভাইকে খোঁজখবর নেওয়ার জন্য বারেবারে বললেও চাকদা পুলিস কোন কথা শুনছেনা। গতকাল দুপুর 1 টা নাগাদ এই ঘটনা ঘটে তখনই পুলিশকে খবর দেওয়া হয় কিন্তু পুলিশ কোনো পদক্ষেপ গ্রহণ করেনি। আজও তার ভাইয়ের দেহ পাওয়া যায়নি শুধু তাকে জানানো হয়েছে তার ভাই স্নান করতে গিয়ে ডুবে মারা গেছে।

শুভাঞ্জন দাস এর দাদা দেবাঞ্জন দাস এর দাবি তার ভাইকে দীপাঞ্জন সরকার ও তার দুই বন্ধু মিলে জোর করে নদীতে ডুবিয়ে হত্যা করেছে। তিনি আরও জানান ঘটনাস্থলে আরও তিনজন ছাত্রী উপস্থিত ছিল তারাও কিন্তু সেই স্বচক্ষে দেখেছে। দেবাঞ্জন বাবু জানান তার ভাই ওই মরা ঘাটে স্নান কিছুতেই যেতে পারে না। সেখানে মানুষ স্থান করতে যায় না বরণ মরা পড়াতে ঘাটে যায়।

অন্যদিকে চাকদা পুলিশের দাবি তারা খবর পেয়েছে ডুবুরি পায়নি এমন অবস্থায় জলের স্রোতে হয়তো মৃতদেহ ভেসে যেতে পারে তারা অপেক্ষামান ছিল কিন্তু এখন অব্দি মৃতদেহ পাওয়া যায়নি থানা থেকে জানানো হয় যে এই সম্পর্কে কোনো এফআইআর করা হয়নি । অভিযোগ হলে আমরা তদন্ত করে দেখব।