অবতক খবর,১৬ জুন: চাঁদুড়িয়াতে আবারও চুরি।গৃহকর্তী বাড়িতে না থাকায় জানালার গ্রিল ও দরজা ভেঙে সর্বস্ব নিয়ে যায় চোরেরা।তদন্তে চাকদহ থানা। চাঁদুড়িয়া এক নম্বর জিপির চাঁদুড়িয়া শান্তি সংঘে ক্লাবের পাশেই এই ঘটনা ঘটে।গৃহকর্তী একাই থাকেন।চাকদহ স্টেট জেনারেল হাসপাতালে কর্মরত তাতলা জিপিতে স্বাস্থ্য বিভাগে।

মেয়ের বাড়িতে অর্থাৎ রাঁচিতে মেয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন।সকালে পথ চলতি মানুষ ঘরের তালা ভাঙা দেখে খবর বাপের বাড়িতে।খবর পেয়ে ভাই পার্থ মুখার্জী ছুটে আসে এবং দেখে ঘরের তালা ভাঙা পিছনের গ্রিল ভাঙা।ঘরের আলমারি ভাঙা আলমারি সমস্ত জিনিস তছনছ অবস্থায় পরে আছে। বছর তিনেক আগেই এই একি পদ্ধতিতে চুড়ি হয়েছিল।চাকদহ থানায় খবর দেয়া হয়।গৃহ কর্তী না থাকা  বোঝা যাচ্ছে না ক্ষয় ক্ষতির পরিমাণ।চাকদহ থানার পুলিশ তদন্তে আসেন সমস্ত ভিডিও করেন।

যেহেতু গৃহকর্ত্রী বাইরে আছেন, রাঁচি থেকে ফোনে জানান,সোনার গহনা আনুমানিক চার ভরির কাছাকাছি এবং নগদ বারো হাজার টাকার মতোন চোরেরা নিয়ে গেছে প্রাথমিক ভাবে জানা গেছে।তবে গৃহকর্ত্রী মিতা মুখার্জী তিনি না আসলে জানা যাচ্ছে না।তিনি কলকাতার বিমান পেলে তাড়াতাড়ি চলে আসবেন তিনি জানিয়েছেন।