নিজস্ব প্রতিবেদক : অবতক খবর : চাঁচল :     প্রার্থীর সমর্থনে এসে চাঁচলে রোড শো ও মালতিপুরে জনসভা করলেন খেলা হবে স্লোগানের নতুন সংস্করক দেবাংশু ভট্টাচার্য। মঙ্গলবার চাচল বিধানসভার তৃণমূল প্রার্থী নিহার রঞ্জন ঘোষের সমর্থনে এসে হুডখোলা গাড়িতে চেপে চাঁচলের বিরোস্থল থেকে রোড শো করেন খেলা হবে পরিবর্তিত ভার্সনের স্রষ্টা তথা রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য। ওই রোড শো শেষ মালোতিপুর বিধানসভার তৃণমূল প্রার্থী আব্দুর রহিম বক্সিr সমর্থনে প্রকাশ্য জনসভা করেন তিনি। দেবাংশু কে এদিবের রোড শো কার্যত মহারোড শো-ওয়ে পরিণত হই। জনসভায় দেখা গিয়েছে প্রচুর লোকের সমাগম।

উল্লেখ্য, আগামী সপ্তাহে চাচোল বিধানসভায় রয়েছে সপ্তম দফার নির্বাচন। আর এই নির্বাচনকে সামনে রেখে হেভিওয়েট নেতাদের প্রচারে এনে ঝড় তুলছেন ডান-বাম সমস্ত রাজনৈতিক দলের প্রার্থীরা। চাচল বিধানসভা তৃণমূল প্রার্থী নিহার রঞ্জন ঘোষের সমর্থনে চাঁচলে পা রাখেন খেলা হবে স্লোগানের পরবর্তী ভার্সনের স্রষ্টা তথা রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য। এদিন চাচলের বীরস্থল এলাকা থেকে হুডখোলা গাড়িতে চেপে রোড শো করেন তিনি। এদিন দেবাংশ কে ঘিরে তৃণমূল কংগ্রেসের কর্মী ও সমর্থকরা ছিল উচ্ছ্বসিত। খেলা হবে স্লোগানে ডিজে বাজিয়ে প্রায় পাঁচশোর বেশি বাইক এদিনের এই রোড শো এ শামিল হয়। এদিনের এই রোড শো কার্যত মহারোড শো পরিণত হয়। প্রার্থীকে সাথে নিয়ে হুড খোলা গাড়িতে চেপে হাত নাড়াতে নাড়াতে ভোট প্রার্থনা করতে দেখা যায় দেবাংশু কে। এদিন দেবাংশ কে দেখে উচ্ছ্বসিত হয়ে কেউ ফুলের মালা পরিয়ে আবার কেউ বা পুষ্পবৃষ্টি ছুড়ে স্বাগত জানান।

হুডখোলা গাড়িতে চেপে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দেবাংশু বলেন, খেলা হবে গানটা আমার কাছে গান নয় ওটা স্লোগান। আমি গান গাইলে বাড়ির পোকামাকড় বেরিয়ে যাবে। নরেন্দ্র মোদির থেকেও আমার বাজে গলা। এই গানের সবথেকে প্রিয় লাইন হচ্ছে “তৃণমূলের ভাঙিয়ে নেতা নয়তো সহজ ভোটে জেতা, দিদির ছবি সরবে যবে বন্ধু সেদিন খেলা হবে”। দিদির ছবি সরেছে শুভ্যেন্দুর সাথে নন্দীগ্রামে খেলা খেলা হয়ে গেছে। রাজিব ব্যানার্জীর সাথেও ডোমজুড়ে খেলা হয়ে গিয়েছে। মালদাতে এবার অনেকের সাথে খেলা হবে। মালদা জেলায় বারোটি আসনের মধ্যে আমরা দশ থেকে এগারো টি আসন পাব বলে আমরা আশাবাদী।

ওই রোড শো শেষ করে তিনি মালতিপুর বিধানসভা তিন নম্বর প্রার্থী আব্দুর রহিম বক্স এর সমর্থনে জালালপুর স্কুল ময়দানে প্রকাশ্য জনসভায় করেন দেবাংশু ভট্টাচার্য। ওই জনসভায় মঞ্চ থেকে তারা খেলা হবে স্লোগান দেন। পাশাপাশি তৃতীয়বারের জন্য রাজ্যের তৃণমূল সরকার গঠন হচ্ছে তিনি দাবি করেন এবং মালদহের বারোটি বিধানসভা কেন্দ্র খুব গুরুত্ব পূর্ন বলে তিনি জনগনের প্রতি বার্তা দেন।