অবতক খবর,১৯ নভেম্বর : রেললাইনের ধারে এক অজ্ঞাত পরিচয়ের ব্যক্তির রক্তাক্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। শনিবার ঘটনাটি ঘটেছে মালদহের চাঁচল থানার মালাহার রেল স্টেশনের ধারে।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে,শনিবার সকালে স্থানীয়রা রেল লাইনের ধারে রক্তাক্ত অবস্থায় দেহ পড়ে থাকতে দেখে।খবর দেওয়া হয় পুলিশকে।চাঁচল থানার পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে নিয়ে আসে।ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়ে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।তবে মৃত ব্যক্তির কাছ থেকে কোনো পরিচয় পত্র পাওয়া যায়নি।তবে পুলিশ তার পকেট থেকে দুটি মোবাইল ফোন উদ্ধার করেছে। মোবাইল ফোনের মারফতে পুলিশ ওই ব্যক্তির পরিচয় জানার প্রক্রিয়া শুরু করেছে।কিভাবে ঘটলো এই ঘটনা।চাঁচল থানার পুলিশ তা নিয়ে তদন্ত শুরু করেছে।

মৃতদেহ হাসপাতালে নিয়ে আসা এক সিভিক ভলেন্টিয়ার বলেন, মালাহার স্টেশন এর পূর্ব দিকে রেল লাইনের ধারে ক্ষতবিক্ষত অবস্থায় ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার হয়। তবে ওই ব্যক্তির কোন পরিচয় পাওয়া যায়নি। আমরা মৃত দেহটি উদ্ধার করে চাঁচল হাসপাতালে নিয়ে আসি। প্রাথমিক অনুমান, চলন্ত রেল থেকে পড়েই তার মৃত্যু হয়।পুলিশ মৃত দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়ে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।