নিজস্ব সংবাদদাতা, ইসলামপুর ::  তেলের ট্যাংকারে আগুন লেগে যাওয়ার ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ালো এলাকায়। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে উত্তর দিনাজপুর জেলার পাঞ্জিপাড়া এলাকার ৩১ নম্বর জাতীয় সড়কে।আগুনে গাড়িটির ক্যাবিন সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায়। এই ঘটনায় জাতীয় সড়ক দিয়ে যান চলাচল বন্ধ হয়ে যায়।

পুলিশ ও স্থানীয়সূত্রে জানা গিয়েছে, উত্তর দিনাজপুর জেলার পাঞ্জিপাড়া এলাকার ৩১ নম্বর জাতীয় সড়কে এদিন রাত ১১ টা নাগাদ একটি তেলের ট্যাংকারে আচমকাই আগুন লেগে যায়।তা দেখতে পায় ট্যাংকারের চালক। তড়িঘড়ি ট্যাংকারটিকে রাস্তার পাশে দাঁড় করিয়ে চালক নেমে পরেন। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ার পাশাপাশি এলাকার মানুষ আতঙ্কিত হয়ে পরেন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পাঞ্জিপাড়া ফাঁড়ির পুলিশ।

 

খবর পেয়ে ইসলামপুর থেকে ছুটে আসে দমকলের দুটি ইঞ্জিন। এই ঘটনায় পাঞ্জিপাড়ার ৩১ নম্বর জাতীয় সড়ক দিয়ে যান চলাচল বন্ধ হয়ে পরে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে গাড়িটির ক্যবিনে শর্ট সার্কিট হয়ে আগুন লেগে যায় বলে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান।ওই ট্যাঙ্কারটিতে রাইস অয়েল ছিল।সেটির অবশ্য তেমন কোনও ক্ষতি হয়নি।ট্যাঙ্কার টি গঙ্গারামপুর থেকে রাইস অয়েল নিয়ে শিলিগুড়ি যাচ্ছিল।