অবতক খবর,৩১ জানুয়ারি: চন্দননগর গোন্দলপাড়া জুট মিল কোয়াটার এর মাঠে আজ মন কি বাত অনুষ্ঠানের আয়োজন করেছিল ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে প্রধানমন্ত্রী ভাষণ শোনার জন্য উপস্থিত ছিলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি ও মেদিনীপুরের সংসদ দিলীপ ঘোষ ছিলেন হুগলি জেলার সাংগঠনিক সভাপতি তুষার মজুমদার ছিলেন রাজ্য সম্পাদক দীপাঞ্জন গুহা চন্দননগর পৌরভোটে ওই ওয়ার্ডে এর প্রার্থী ও ভারতীয় জনতা পার্টির কার্য কর্তারা!

অনুষ্ঠান চলাকালীন চন্দনগর থানার বিশাল পুলিশবাহিনী এসে বলা হয় এর কোনো অনুমতি নেওয়া হয়নি মাইক বাজানো যাবে না এই ধরনের অনুষ্ঠান করা যাবে না নির্বাচন বিধি লংঘন করা হয়েছে হয়েছে! এই মুহূর্তে বন্ধ করতে হবে! সেই মুহূর্তে বাদানুবাদ হতে থাকে রাজ্য সম্পাদক ও সাংগঠনিক সভাপতি সঙ্গে ও পুলিশ প্রশাসনের!

পরে আরো উচ্চস্বরে পৌঁছায় এবং দিলীপ ঘোষ কাকে বলা হয় আপনি এখান থেকে উঠুন প্রোগ্রাম বন্ধ করুন বচসা জড়িয়ে পড়ে দিলীপ ঘোষ তিনি বলেন কোন আইন ভাঙ্গা হয়নি পারলে আমাকে আরেস্ট করুন আমার নামে একশটি কেস আছে আরও 100 টা কেশ আরো হবে! তাতে আমার যায় আসে না কিন্তু প্রধানমন্ত্রীর ভাষণ শুনবো! তার জন্য কি পুলিশ প্রশাসন কাছে পারমিশন নিতে হবে! এটা কি ভারতবর্ষের বাইরে এখানে আইন কি আলাদা সেই প্রশ্ন চিহ্ন তুলে দিল!