অবতক খবর, সংবাদদাতা, শিলিগুড়ি :: শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের নিউ জলপাইগুড়ি থানার অন্তর্গত ইস্টার্ন বাইপাস এর ভবেশ মোড়ের কাছে এক কিশোরীকে শ্রীলতাহানি এবং তুলে নিয়ে গিয়ে কু কর্মের চেষ্টার অভিযোগ। স্থানীয় এক জমি কারবারির সাঙ্গ-পাঙ্গদের বিরুদ্ধেই অভিযোগ।ঘটনা ঘিরে ব্যাপক উত্তেজনা। অভিযোগ স্থানীয় একটি জমি কেনা বেচার পর ওই জমিতে তৈরি করা হয়েছিল একটি অস্থায়ী ঘর।

ওই ঘরে মাঝেমধ্যেই ভিড় জমাতো বহিরাগতরা। জমির ওই ছোট্ট ঘরে চলত মদ্যপানের আসর। স্থানীয় জমি কারবারির সাঙ্গপাঙ্গরা ওই জমির লাগোয়া বাড়ির কিশোরীকে চকলেটের প্রলোভন দেখিয়ে জোর করে টেনে হিঁচড়ে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করার সময় স্থানীয় এক যুবক দেখে ফেলেন এবং তখন ওই কিশোরীকে ফেলে রেখে হুড খোলা জিপে পালায় অভিযুক্তরা বলে অভিযোগ।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন অভিযুক্তরা পালানোর সময় একটি মোটর বাইক ফেলে চলে যায়। বুধবার রাত সাড়ে সাতটা নাগাদ ঘটে এই ঘটনায় এরপর থেকে উত্তপ্ত হয় এলাকা। বৃহস্পতিবার সকালে অভিযুক্তদের মধ্যে একজন ওই ফেলে যাওয়া মোটর বাইক নিতে এলে এলাকার লোকজন ওই যুবককে আটকে রেখে খবর দেয় নিউ জলপাইগুড়ি থানার পুলিশকে।

এলাকায় উত্তেজনার খবর পেয়ে ছুটে আসে নিউ জলপাইগুড়ি থানার সাদা পোশাকের পুলিশ বাহিনী। আটক যুবক নিজেকে নির্দোষ বলে দাবি করে। সে জানায় গতকাল রাতে এই ঘটনার সময় সে ছিলেন না। তার বন্ধু মোটরবাইকটি নিয়ে যেতে বলার জন্যই সে নিতে এসেছিলেন। নিউ জলপাইগুড়ি থানার পুলিশ ওই যুবককে আটক করে এবং মোটরবাইকটি উদ্ধার করে নিয়ে যায় নিউ জলপাইগুড়ি থানায়। গোটা ঘটনায় চার পাঁচজন অভিযুক্ত বলে কিশোরীর পরিবার এবং স্থানীয় লোকজন অভিযোগ করেছেন।

কিশোরীর শ্লীলতাহানীর ঘটনার প্রতিবাদে সোচ্চার হয়েছেন স্থানীয় বাসিন্দারা। বিষয়টি নিয়ে নিউ জলপাইগুড়ি থানা পুলিশের দ্বারস্থ হয়েছে কিশোরীর পরিবার। নিউ জলপাইগুড়ি থানা পুলিশ সূত্রে জানা গিয়েছে লিখিত অভিযোগ পাওয়ার পর তদন্ত শুরু করবে নিউ জলপাইগুড়ি থানার পুলিশ।