অবতক খবর,৩ এপ্রিল: হাইকোর্টে রক্ষাকবচের আবেদন খারিজ হয়ে যাওয়ার পর গরু পাচার কাণ্ডে বীরভূম জেলার তৃণমূল সভাপতি অনুব্রত মন্ডলকে ফের তলব করেছে সিবিআই। এর আগে চারবার হাজিরার নোটিশ তিনি এড়িয়ে গিয়েছেন। আগামী ৬ এপ্রিল সকাল ১১ টায় নিজাম প্যালেসে অনুব্রত মন্ডলকে হাজিরা দিতে বলেছে সিবিআই।

শনিবার সন্ধেয় জগদ্দলের মজদুর ভবনে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অনুব্রত প্রসঙ্গে বিজেপির রাজ্য সহ-সভাপতি তথা সাংসদ অর্জুন সিং বলেন, গ্রেপ্তারির ভয়ে অনুব্রত মন্ডল হাজিরা এড়িয়ে যাচ্ছেন। নবান্নের নির্দেশ মতো ওনি বক্তব্য পেশ করছেন। আসানসোল লোকসভা কেন্দ্র এবং বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন নিয়ে সাংসদ অর্জুন সিংয়ের বক্তব্য, প্রতিটি বুথে কেন্দ্রীয় বাহিনী মোতায়ন থাকলে দুটি কেন্দ্রেই বিজেপির জয় নিশ্চিত।

কিন্তু প্রতি বুথে কেন্দ্রীয় বাহিনী না থাকলে ওরা বুথ লুঠ করে নেবে। প্রসঙ্গত, এদিন ৬০ বছরে পা রাখলেন ব্যারাকপুর কেন্দ্রের লড়াকু সাংসদ তথা জননেতা অর্জুন সিং। এদিন সকাল থেকেই প্রিয় নেতাকে শুভেচছা জানাতে দলীয় কর্মী-সমর্থকরা মজদুর ভবনে ভিড় জমিয়েছিলেন। জন্মদিনে তাঁর বার্তা, ভেদাভেদ ভূলে এলাকার উন্নয়ন করা উচিত। হিংসা ভূলে মানুষ মানুষকে বেশি করে ভালো বাসুক।