অবতক খবর,সংবাদদাতা,নদীয়া,২৩ জুলাই :: গ্যাস সিলিন্ডার ফেটে ভয়াবহ দুর্ঘটনা ঘটলো নদীয়ার শান্তিপুর শহরের ১২ নম্বর ওয়ার্ডের পটেশ্বরী তলা এলাকায়। হতাহতের ঘটনা না ঘটলেও বাড়ির গৃহকত্রী কৃষ্ণা উকিলের শরীরের প্রায় ষাট শতাংশ পুড়ে গেছে বলেই যানা যায় , প্রতিবেশীদের বিবরণ অনুযায়ী। গতকাল বৈকাল ৫ টা নাগাদ হঠাৎই বিকট শব্দে কেঁপে ওঠে এলাকা, সকলে ছুটে এসে দেখেন ঘরের মধ্যে আগুন জ্বলছে, বিভিন্ন ব্যবহার্য জামাকাপড় দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন তারা।

ওই বাড়ির ভাড়াটিয়া জানান, শব্দ শুনে এসে দেখেন বাড়ির মালিকের রান্না ঘরে দাও দাও করে আগুন জ্বলছে সাথে সাথে স্থানিয় মানুষের সহযোগিতায় আগুন নেভানোর চেষ্টা করেন এবং গৃহকত্রীকে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে শারীরিক পরিস্থিতি অবনতি হওয়ার কারণে, শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাকে। ঘটনাস্থলে শান্তিপুর থানার পুলিশ পৌঁছায়।

জানা যায়, বৃদ্ধ ওই দুই দম্পতির দুই ছেলে ভিন রাজ্যে থাকেন কর্মসূত্রে , বাড়িতে বেশ কয়েকটি ভাড়াটিয়া থাকলেও, তারা এভাবেই বসবাস করেন দীর্ঘ দিনযাবত। তারা দুজনেই প্রাক্তন শিক্ষক এবং শিক্ষিকা। শনিবার ওই বৃদ্ধার আরো অবস্থা আশঙ্কাজনক হওয়ায় শক্তিনগর থেকে কলকাতায় একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করানো হয়ে থাকে বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে ওই বৃদ্ধার।