অবতক খবর,সংবাদদাতা,১৫ জুলাই :: বিকানি থেকে গৌহাটি যাওয়ার পথে চোপড়া ব্লকের তিনমাইল হাট স্টেশন এলাকায় গৌহাটি এক্সপ্রেস ১৫৬৩৩ ট্রেন থেকে পরে গিয়ে মৃত্যু হল এক যুবকের, ঘটনায় চাঞ্চল্য এলাকায়। ঘটনা সূত্রে জানা গেছে, গৌহাটি আপ ১৫৬৩৩ নম্বরের চলন্ত ট্রেনটি থেকে তিনমাইল হাট স্টেশন এলাকায় ৩৯ বাই ২৫ লাইনের ধারে এক যুবককে পরে যেতে দেখা যায়। পরার সাথে সাথে মৃত্যু হয় ঐই যুবকের। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌছায় আর পি এফ এর টিম। এবং মৃতদেহটিকে উদ্দার করে ময়না তদন্তের জন্য রেলওয়ে হাসপাতালে পাঠানো হয়।

আর পি এফ সূত্রে জানা গেছে, যুবকের নাম গলু কুমার, বয়স ২৪বছর, বাড়ি বিহার রাজ্যের মুজাফফর পুর এলাকায়।রেলওয়ে কর্মরত এক কর্মী সুব্রত সিনহা বলেন এতো গরমের মধ্যে বেশির ভাগ যাত্রীরা রেলের বগির গেটের পাশে এসে বসে হাওয়া খাওয়ার জন্য। সম্ভবত এই যুবকও গেটে বসে হাওয়া খাচ্ছিলো এবং আচমকা তার পা লেগে যায় দুটি লাইনের মাঝে থাকা ইলেকট্রিক পোলে, পা লাগার সাথে সাথে যুবকটি ট্রেন থেকে পরে যায় এবং মৃত্যু ঘটে।

সুব্রত সিনহা আরো বলেন, এই গরমে সকল যাত্রীদের কাছে বিশেষ অনুরোধ সর্তকতা অবলম্বন করে ট্রেনে বসুন এবং ভারতীয় রেলের নিয়ম কানুন মেনে চলুন। গেটের পাশে গিয়ে বসবেন না। ঝুকিপূর্ণ ভাবে গেটে দাড়াবেন না।