নিজস্বসংবাদদাতা ::অবতাক খবর ::মুম্বাই ::২১ শে জানুয়ারী ::সালমান খানের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘দাবাং থ্রি’। ২০১৯ সালের ২০ ডিসেম্বর মুক্তির পর এখন পর্যন্ত ছবিটি আয় করেছে ২১১ কোটি রুপি। চলছে ২০২০ সালের ঈদের ছবির শুটিং।

শুরুতে ঈদের ছবি হিসেবে এই ‘রাধে’ নাম নিয়েও বিতর্ক হয়েছিল। ‘দাবাং থ্রি’র মতো এই ছবিটিও পরিচালনা করছেন প্রভু দেবা। সালমান খানের সঙ্গে এই ছবিতে পর্দা ভাগ করবেন দিশা পাটানি, রণদীপ হুদা, জ্যাকি শ্রফ, জরিনা ওয়াহাবসহ আরও অনেকে। একটি আইটেম গানে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্দেজকে।

এই ছবির শুটিংয়ের মাঝেই খবর এল পরের ছবির ঘোষণা। ১০ জানুয়ারি সালমান খান টুইটারে লেখেন, ‘আমার পরের প্রজেক্টের ঘোষণা…“কাভি ঈদ কাভি দিওয়ালি”। চিত্রনাট্য ও প্রযোজনায় সাজিদ নাদিয়াদওয়ালা। পরিচালনা করবেন ফারহাদ সামজি। ছবিটি ২০২১ সালের ঈদে মুক্তি পাবে।’

টুইটটি পছন্দ করেছেন ৭০ হাজারেরও বেশি মানুষ। টুইটটি রিটুইট করা হয়েছে প্রায় ১০ হাজারবার। আর সাড়ে ৫ হাজারের বেশি মানুষ এই টুইটের বিষয়ে জানিয়েছেন তাঁদের মন্তব্য।

ছবির নাম শোনার সঙ্গে সঙ্গে শোরগোল পড়ে গেল। ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ নামের পরিপ্রেক্ষিতে ‘হিট মেশিন’ অক্ষয় কুমারও ফোড়ন কাটতে ছাড়েননি। টুইটারে মজা করে লিখেছেন, ‘আমার বন্ধু সাজিদ নাদিয়াদওয়ালা, সালমান খান আর ফারহাদ সামজি।

“কাভি ঈদ কাভি দিওয়ালি”র জন্য তোমাদের অভিনন্দন। ভালোবাসা আর শুভকামনা রইল।’ এরপরই লিখেছেন, ‘তবে আমার একটা পরামর্শ আছে। যদি এই ছবির সিক্যুয়েল করো, তবে নাম দিয়ো “কাভি ঈদ কাভি ক্রিসমাস”।’