গৃহবধূর খুনের ঘটনায় ফাঁসির দাবিতে মোমবাতি জ্বালিয়ে বিক্ষোভ

অবতক খবর, রাজারহাটঃ গত ১৯ তারিখ গৃহবধু খুনের ঘটনায় অভিযুক্ত স্বামী ,শাশুড়ি ও শশুর এর ফাঁসির দাবিতে নিউটাউন থানায় এলাকার লোক জনের বিক্ষোভ। মোমবাতি জ্বালিয়ে বিক্ষোভ।

গৃহবধূ পিটিয়ে খুনের অভিযোগ।অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হয় স্বামী,শশুর ও শাশুড়ি। ঘটনা নিউটাউন গৌরাঙ্গ নগর এর। রান্না করা নিয়ে দুজনের মধ্যে ঝামেলা মারধরের অভিযোগ। গোটা ঘটনার তদন্তে নিউটাউন থানার পুলিশ। মৃতের নাম কাকলি হালদার (মন্ডল)।

পরিবারের অভিযোগ ,১০ মাস আগে গৌরাঙ্গ নগর সত্যজিৎ পল্লীর বাসিন্দা কাকলি মন্ডল প্রেম করে পালিয়ে বিয়ে করে গৌরাঙ্গ নগর নিবেদিত পল্লীর বাসিন্দা রথীন হালদার এর সাথে। গতকাল রাত ১০ টা নাগাদ মেয়ের বাড়িতে ফোন করে জানায় যে মেয়ের পেটে ব্যথা অজ্ঞান হয়ে গেছে । আমরা আর জি কর হাসপাতালে নিয়ে গিয়েছি, বাবা মা না এলে ভর্তি নেবে না । এর পর পরিবারের লোকেরা হাসপাতালে গেলে দেখা যায় এক পাশে পরে আছে। জিজ্ঞাসা করলে জানায় সে মারা গেছে। এর পরই স্বামী বডি ফেলে বাড়িতে চলে আসে। হাসপাতালের কাজ মিটিয়ে ছেলের বাড়ি পৌঁছলে জানায় রান্না নিয়ে ঝামেলা হয়েছে। এর পর ও ঘরে গিয়ে দরজা দিয়ে গলায় দড়ি দিয়েছে। এর পর এলাকার লোক ঘরে ঢুকে দেখে ঘরে গলায় দড়ি দেওয়ার কোনো পরিস্তিতি নেই,সব পরিষ্কার। অভিযোগ, মেয়েকে মেরে ফেলা হয়েছে গলার কাছে আঘাতের চিহ্ন রয়েছে বলে অভিযোগ। এর পর নিউটাউন থানায় অভিযোগ জানানো হয় । অভিযোগের ভিত্তিতে স্বামী ও শাশুরি ও শ্বশুরকে গ্রেফতার করে পুলিশ।