অবতক খবর,১৮ মে,জ্যোতির্ময় মন্ডল,পূর্ব বর্ধমানঃগৃহবধূকে শারীরিক অত্যাচার ও আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে তার স্বামীকে গ্রেপ্তার করেছে মন্তেশ্বর থানার পুলিশ। ধৃত স্বামী দেবাশীষ দাস মন্তেশ্বরের মামুদপুর গ্রামের বাসিন্দা। মন্তেশ্বর থানাসূত্রে জানা গেছে, দিন দুয়েক আগে মামুদপুর গ্রামের এক গৃহবধূ পারিবারিক অশান্তির কারণে কীটনাশক খায়। পরিবারের লোকজন ও পাড়া-প্রতিবেশীরা তাকে চিকিৎসার জন্য প্রথমে মন্তেশ্বর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসে।

অবস্থার অবনতি হওয়ায় তাকে বর্ধমান হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বুধবার সেখানেই মারা যায় ওই গৃহবধূ। বুধবার রাতেই ওই গৃহবধূর বাবা মন্তেশ্বরের শুশুনিয়া পঞ্চায়েতের গোপাল নগর গ্রামের বাসিন্দা বিধান মণ্ডল মন্তেশ্বর থানা তার মেয়েকে শ্বশুরবাড়িতে অত্যাচার নিয়ে শ্বশুর শাশুড়ি স্বামী ও ননদের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানান। ঘটনার পর থেকেই গা-ঢাকা দেয় শ্বশুরবাড়ির লোকজন।

পুলিশ বুধবার রাতেই সন্ধান চালিয়ে মৃত গৃহবধূর স্বামী দেবাশীষ দাসকে গ্রেপ্তার করেছে। পুলিস জানায় বাকিদের সন্ধান চালানো হচ্ছে। বৃহস্পতিবার বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে দেহ ময়নাতদন্ত হবে ।