অবতক খবর,১৩ জুলাইঃ আজ গুরুপূর্ণিমা উপলক্ষে দক্ষিণেশ্বর আদ্যাপিট মন্দিরে আসেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এদিন তিনি প্রথমেই আদ্যাপীঠ মন্দিরের প্রধান ব্রহ্মচারী মুরাল ভাইয়ের সঙ্গে সাক্ষাৎ করেন এ পড়ে মোনার ভাইকে ফুল মালা দিয়ে সংবর্ধনা জানান সুকান্ত মজুমদার তারপরে আদ্যা মায়ের দর্শন করেন তিনি আদ্যা মায়ের উদ্দেশ্যে প্রণাম করে আদ্যাপীঠ মন্দির এর বিভিন্ন অংশ ঘুরে দেখেন তিনি এমন কি আদ্যাপীঠ মন্দিরের কমিটির যারা পরিচালিত স্কুলের পড়ুয়াদের সঙ্গে মিলিত হন তিনি।

গুরু পূর্ণিমা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের তিনি বলেন গুরু পূর্ণিমা ভারতীয় সংস্কৃতির একটি দিক। সাধু সন্ন্যাসীরা ভারতীয় সংস্কৃতির ধারক বাহক তাদের শুভেচ্ছা জানাতে পেরে তিনি ধন্য।

অশোক স্তম্ভ নিয়ে বিতর্ক সৃষ্টি এই প্রসঙ্গে সুকান্ত মজুমদার বলেন সিংহ দাঁত বের করেই থাকে ঘাস পাতা খায় না। বিরোধীরা এটা অপপ্রচার করছে। অশোক স্তম্ভের সামনে যে সিংহ আছে পাশেও তাই আছে। কালি নিয়ে যে বিতর্ক তৈরি হয়েছে তা থেকে মুখ ঘুরাতে এসব মন্তব্য করা হচ্ছে।

অভিষেক বন্দ্যোপাধ্যায় গতকাল উত্তরবঙ্গ না বলা মন্তব্য নিয়ে বলেন আগে উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তর তুলে দেওয়া হোক যেই দপ্তরের মন্ত্রী মুখ্যমন্ত্রী।

তৃণমূল মুখপত্র জাগো বাংলায় রাজভবন এবং রাজ্যপাল নিয়ে যে প্রশ্ন তোলা হয়েছে সেই প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন জাগো বাংলা বাচ্চাদের পটি মোছার কাজে লাগে।