অবতক খবর , শিলিগুড়ি, ১৪ সেপ্টেম্বর :     শিলিগুড়ির কাছে শালুগাড়ার বেঙ্গল সাফারি পার্কের সামনে গাড়ি উল্টে মৃত ৩ আহত ২। বর্তমানে আহতরা শিলিগুড়ির একটি বেসরকারি নার্সিংহোমে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাস্থল থেকে গাড়িটি উদ্ধার করে ভক্তিনগর থানার পুলিশ। তিনটি মৃতদেহ ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়।

জানা গিয়েছে, গতকাল রাতে একটি চার চাকার গাড়ি বাবা ধাম থেকে ওদলাবাড়ি দিকে ফিরছিল। সেই সময় গাড়িটি যখন বেঙ্গল সাফারি পার্কের কাছে এসে পৌঁছোয় গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে একটি গাছে ধাক্কা লেগে উল্টে যায় । ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন জনের।

পুলিশ সূত্রে খবর, মৃতরা প্রত্যেকেই ওদলাবাড়ির বাসিন্দা। মৃত তিন ব্যাক্তির নাম বিদ্যাশঙ্কর প্রসাদ (৫৫), কৃষ্ণ প্রসাদ গুপ্ত (৫৩), ইশান দত্ত (১৬)। অন্যদিকে এই ঘটনায় গুরুতর আহত হয় দুই ব্যক্তি। আহত ২ ব্যাক্তির নাম শম্ভু ছেত্রী( ৪৭), অর্জুন রায় (৪৭)।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ভক্তিনগর থানার পুলিশ পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় তড়িঘড়ি গাড়িতে থাকা পাঁচজনকে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক তিনজনকে মৃত বলে ঘোষনা করে। বর্তমানে আরও দুজন চিকিৎসাধীন রয়েছে।