অবতক খবর,১৪ জুলাইঃ বিজেপির বিধায়ক অসীম সরকারের একটি পুরোনো ভিডিয়ো ভাইরাল হওয়ায় বেজায় বিড়ম্বনায় পড়েছে বিজেপি। বুধবার রাত থেকে একটি ভিডিয়ো ভাইরাল হতে শুরু হয়।

যেখানে দেখা যাচ্ছে, হরিণঘাটার বিজেপি বিধায়ক বিখ্যাত কবিগান শিল্পী অসীম সরকার গাড়ির চালকের পাশের বসে পিছনের আসনের দিকে তাকিয়ে অশালীন মন্তব্য করছেন।

মন্তব্যের সময় তাঁর মুখে লেগে আছে হাসি। বিশেষ করে নেটমাধ্যমের বিভিন্ন অ্যাকাউন্ট মারফত্‍ তৃণমূলের নেতা-কর্মীরা সেই ভিডিয়োটি দেখিয়ে বিজেপি দলের সংস্কৃতি নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন। বিষয়টি নজরে আসে বিজেপির অভিযুক্ত বিধায়কের। গভীর রাতে একটি ভিডিয়ো তৈরি করে নেটমাধ্যমে পোস্ট করে শাসকদলের অভিযোগের জবাব দেন। অসীম প্রশ্ন তোলেন, ”কোন সময়, কোন পরিপ্রেক্ষিতে, কোন পরিবেশে কথাগুলো বলা হয়েছে, তা বিচার না করেই তৃণমূল বলছে, এখন দেখার বিজেপি অসীম সরকারকে বহিষ্কার করে কি না। আমি প্রশ্ন করতে চাই, আমি বহিষ্কার করার মতো কী কাজ করেছি?”

তিনি আরও বলেন, ”বিজেপির তরফ থেকে আমাকে পঞ্চায়েত ভোটের প্রচারে ওড়িশার মালকানগিরিতে পাঠানো হয়েছিল। সেই সময় একটি গ্রাম থেকে অন্য গ্রামে প্রচারে যাওয়ার সময় দুটি ছেলে বিজেপি দল করে বলে আমার গাড়িতে উঠেছিল, তাঁরাই এই ভিডিয়োটি করে। এবং অনেক টাকার বিনিময়ে তাঁরাই ভিডিয়োটি বিরোধিদের হাতে তুলে দিয়েছে।”

তবে নিজের সাফাই দিতে গিয়ে বাংলার শাসকদল তৃণমূলের সর্বস্তরের নেতৃত্বকে আক্রমণ করেছেন তিনি। তাঁর দাবি, ওই ভিডিয়োর প্রথম ও শেষের অংশ কেটে মাঝের অংশকে বিকৃত করে তা রাজনৈতিক ফায়দা তুলতে বাজারে আনা হয়েছে।

অপরদিকে তৃণমূলের ছাত্র সংগঠনের তরফথেকে হরিণঘাটা থানায় বিজেপি বিধায়ক অসীম সরকারের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। তার বিরুদ্ধে কঠোর শাস্তির দাবিও তোলা হয় এদিন। তৃণমূল ছাত্র নেতা তথা হরিণঘাটা ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রাকেশ পাড়ুই বিজেপি বিধায়কের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।