অবতক খবর,২৮ অক্টোবর: গাড়ির চাকা খুলে নিয়ে গেল দুষ্কৃতীরা। এই ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। বুধবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানা কাঁচাকালী এলাকায়। গাড়িচালক নাসিম আলী জানিয়েছেন বুধবার তিনি গাড়ি নিয়ে রায়গঞ্জে ভাড়ায় গিয়ে ছিলেন। বাড়ি ফিরতে অনেকটা রাত হয়ে যায়।

সাফারি গাড়িটি প্রতিদিনের মতন রাতেও কাঁচাকালী বাজারে রেখে বাড়ি চলে জান। পরে আবার তিনি গাড়িটি দেখতে আসেন। তখন অব্দি সব কিছুই ঠিক ছিল। হঠাৎ গভীর রাতে তার এক আত্মীয় এসে নাসিম আলীকে বলেন কেউ তার গাড়িটি খোলাখুলি করছে। তড়িঘড়ি গ্রাম বাসিদের নিয়ে দুষ্কৃতীদের তাড়া করেন তিনি। তারপরে গাড়ি কাছে আসলে ততক্ষণে তার গাড়ির সামনের দুটি চাকা ও গাড়িতে থাকা আরেকটি এক্সট্রা চাকা মোট তিনটি চাকা নিয়ে চুরি করে চম্পট দেয় দুষ্কৃতীরা।

তার রোজগারে একমাত্র ভরসা এই গাড়িটি। এই গাড়ি চালিয়ে কিছু টাকা রোজগার তিনি সংসার চালান। এখন তার সাথে এই ঘটনা ঘটার পরে কি করবেন কিছুই বুঝে উঠতে পারছেন না। তিনি এবিষয়ে চোপড়া থানায় একটি লিখিত অভিযোগ করবেন বলে জানিয়েছেন। এবং চোপড়ার পুলিশ প্রশাসনের কাছে এবিষয়ে সাহায্যের আবেদন করেন তিনি।