অবতক খবর,মালদা,৫ সেপ্টেম্বরঃ  গাজোলে কোটি টাকা উদ্ধারের ঘটনায় গোয়েন্দাদের হাতে দ্রুত জয়প্রকাশ সাহাকে সোমবার মালদা আদালতে পেশ করলো করা হলো। এদিন দুপুরে জয় প্রকাশ সাহাকে ১৪দিনের হেফাজতের নেওয়ার আবেদন জানিয়ে মালদা আদালতে পেশ করেছে সিআইডি কর্তারা। আদালত ১২ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে। সিআইডি সূত্রে জানা গিয়েছে, জয়প্রকাশ সাহার মতো এরকম আরও তিনজনের সন্ধান শুরু করা হয়েছে।

প্রাথমিক তদন্তে গোয়েন্দাদের অনুমান , ভারত থেকে বেআইনিভাবে বাংলাদেশে ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদক কারবারের উপার্জনের এই টাকা জয়প্রকাশ সাহার বাড়িতে মজুত করা হয়েছিল।

উল্লেখ্য, গাজোল ব্লকের গাজোল ২ গ্রাম পঞ্চায়েতের ৩৪ নম্বর জাতীয় সড়কের ধারে রয়েছে ঘাকশোল গ্রাম। আর সেই জাতীয় সড়কের ধারেই রয়েছে জয়প্রকাশ সাহার পাকা বাড়ি। রবিবার সেই বাড়ি থেকে উদ্ধার হয়েছে ১ কোটি ৩৯ লক্ষ ৩ হাজার টাকা।

এদিকে সোমবার সেই বাড়ি থেকে কাউকে বেড়াতে দেখা যায় নি। বাড়ির ভিতরে তালা মারা অবস্থায় ছিল । আশেপাশের লোকজন টাকা উদ্ধারের ঘটনা নিয়ে নানান চর্চায় ব্যস্ত ছিলেন।

এদিকে গোয়েন্দা দপ্তর সূত্রে জানা গিয়েছে, বেআইনি ফেনসিডিল ও মাদক কারবারের থেকেই এই বিপুল পরিমাণ অর্থ সঞ্চিত হয়েছিল। এই কারবারের সঙ্গে আরও তিনজনের নাম উঠে এসেছে। যাদের মধ্যে একজনের বাড়ি মালদা শহরের বল জানতে পেরেছে গোয়েন্দা অফিসারেরা। যদিও এখনই পরিষ্কার করে গোয়েন্দা কর্তা এবং জেলা পুলিশ পক্ষ থেকে পরিষ্কার করে কিছু জানানো হয় নি। তবে ধৃত জয় প্রকার সাহাকে জিজ্ঞাসাবাদের জন্যই এদিন নিজেদের হেফাজতে নেওয়ার জন্য মালদাতে পেশ করেছে তদন্তকারী গোয়েন্দা কর্তারা।