নিজস্বসংবাদদাতা ::অবতাক খবর ::মুম্বাই ::১৬ই ডিসেম্বর ::‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ তৈরি হচ্ছে হুসেন জ়াইদির ‘মাফিয়া কুইনস অব মুম্বই’ অবলম্বনে। পেশায় যৌনকর্মী হিসেবে শুরু করে এক সময়ে মাফিয়া বস হয়ে মুম্বইয়ের আন্ডারওয়র্ল্ডে দাপটে রাজত্ব করতেন গঙ্গুবাই।

বাস্তবের সেই চরিত্রকেই পর্দায় জীবন্ত করে তুলবেন আলিয়া। সে জন্য শিখছেন মরাঠি ভাষার কথ্য গালিগালাজও। চিত্রনাট্যে দেখানো হচ্ছে, গঙ্গুবাইয়ের বিভিন্ন বয়স।

কমবয়সি এবং পরিণত বয়সের দু’টি লুকই প্রকাশ করা হয়েছে। কমবয়সি গঙ্গুবাইয়ের পরনে স্কার্ট-ব্লাউজ়, ফিতে দিয়ে বাঁধা দু’টি বেণী আর ‘অ্যাকসেসরি’ বলতে সামনে রাখা একটি পিস্তল। পরিণত লুকে আলিয়া পুরোদস্তুর মরাঠি রমণীর সাজে, কপালে সিঁদুরের টিপ, গালে উল্কি।

নির্মাতারা আলিয়ার ফার্স্ট লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘স্ট্রেংথ, পাওয়ার, ফিয়ার’। রণবীর সিংহ, দীপিকা পাড়ুকোন-সহ অনেকেই আলিয়ার লুকের প্রশংসায় কমেন্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। আগামী সেপ্টেম্বরে মুক্তি পাওয়ার কথা ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র।

সম্প্রতি আলিয়া ভাট তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে এই চলচ্চিত্রে তাঁর ফার্স্ট লুক শেয়ার করেছেন। তাঁর ফার্স্ট লুক দেখে সকলেই প্রশংসা করেছেন। মারাঠি এই চরিত্রে অভিনেত্রী চোখে মোটা করে কাজল আর কপালে লাল রঙের বড় টিপ পরে রয়েছেন।

এমন ছবিই সম্প্রতি প্রকাশ্যে এসেছে। শাড়ি , ঘাঘরা পরে আলিয়াকে যে লুকে দেখা গিয়েছে এই পোস্টারের ছবি সম্পূর্ণ আলাদা। মঙ্গলবার ১৫ সেকেন্ডের এক মোশন লোগো প্রকাশ্যে আনেন পরিচালক বনশালি এবং অভিনেত্রী আলিয়া ভাট।