গাইঘাটায় বাইক দুর্ঘটনা মৃত্যু হল এক পথচারী ও এক বাইক আরোহীর

অবতক খবর,২ মে গাইঘাটা :গাইঘাটায় বাইক দুর্ঘটনা মৃত্যু হল এক পথচারী ও এক বাইক আরোহীর ।গুরুতর আহত হয়েছেন আরও এক বাইক আরোহী।

রবিবার রাতে ঘটনাটি ঘটেছে গাইঘাটা থানা জলেশ্বর মোড় এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত দের নাম সঞ্জীব চক্রবর্তী ৪৫ ও দীপালী বিশ্বাস ৬২, গুরুত্ব আহত প্রিয়াংশু ঘোষ। প্রিয়াংশু ও সঞ্জীব গাইঘাটার নারিকেলা ও দীপালি দক্ষিন বাগনা বাগানের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন রাতে জলেশ্বর মোড় এলাকায় নিজের চায়ের দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন দিপালী দেবী। সেই সময় গাইঘাটা থেকে হাবড়া গামী একটি বাইক দ্রুতগতিতে এসে তাকে ধাক্কা মারে এবং তিনি রাস্তার পাশে ছিটকে পড়ে যান। তিনি এবং বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি লোহার ফলকের সঙ্গে ধাক্কা মারলে বাইকে থাকা দুজন আরোহী রাস্তার পাশে ছিটকে পড়ে যান। তরিঘড়ি স্থানীয়রা ও পুলিশ এসে তাদের উদ্ধার করে প্রাথমিকভাবে চাঁদপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার সঞ্জীব ও দিপালী কে মৃত বলে ঘোষণা করে এবং গুরুতর আহত অবস্থায় প্রিয়াংশু কে কলকাতায় রেফার করে। স্থানীয়দের দাবি বাইকটির গতি অনেকটাই বেশি ছিল এবং দুজন বাইক আরোহীর কেউই হেলমেট পরে ছিলেন না ।