অবতক খবর,৩০ আগস্টঃ উত্তর ২৪ পরগনার বনগাঁ সাংগঠনিক জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের উদ্দ্যোগে রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধি ও বাগদাতে ৫ বছরে শিশুর সামনে মাকে গণধর্ষণের প্রতিবাদে গাইঘাটা থানার সামনে থেকে প্রতিবাদ মিছিল শুরু করে গাইঘাটা বাজার এসে প্রতিবাদ মিছিল শেষে হয় । মিছিল শেষে গাইঘাটা বাজারে একটি প্রতিবাদ সভার আয়োজন করা হয় ।

মিছিল শেষে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য ধর্ষণে কলকাতা থেকে দিল্লি এগিয়ে এই প্রশ্নের উত্তরে বলেন ২০১২ সালে মমতা বন্দ্যোপাধ্যায় সরকারে এসে পঞ্চায়েতে ৫০ শতাংশ মহিলাদের জন্য সংরক্ষণ করেছে । মহিলাদের অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করতে একটার পর একটা সামাজিক প্রকল্প নিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায় । রাজনৈতিক ও সামাজিক স্বীকৃতি পেলে মহিলাদের সম্মান বৃদ্ধি হয় । সেটাই হয়েছে রাজ্যে । এখানে কোন অন্যায় কাজ হলে প্রশ্রয় দেওয়া হয় না । এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ইডি তলব করেছে এই প্রসঙ্গে তিনি বলেন আমরা আগেই বলেছিলাম আমরা একটা কিছু বললে ওরা একটা কিছু পাঠাবে ।

এটা সারা দেশের লোক দেখছে । অবান্তর কাজ করছে । তদন্তটাকে হাস্যকর জায়গায় নিয়ে যাচ্ছে । তদন্ত করতে করতে একটার পর একটা অস্ত্র বের করছে এই অস্ত্র ভোতা হয়ে যাবে ।