অবতক খবর,২ সেপ্টেম্বর,মালদাঃ—গরুপাচারের অভিযোগে সাক্ষী দেওয়ায় অভিযুক্তরা সাক্ষীর বাড়িতে ঢুকে প্রাণনাশের চেষ্টা পঞ্চাশ উর্দ্ধ এক প্রৌঢ়কে। আহত এক। গুরুত্বর আহত প্রৌঢ় মালদা মেডিক্যালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে মালদার বামনগোলা থানার শ্যামলী পাড়া গ্রামে। ঘটনার তদন্ত শুরু করেছে বামনগোলা থানার পুলিশ।

জানা গিয়েছে আহতর নাম নরুল ইসলাম সরকার(৫০)। অভিযুক্ত জয়পুর ইসলাম,নরুল শেখ দীর্ঘদিন ধরে গরু পাচারের সঙ্গে যুক্ত। এই নিয়ে তাদের নামে বামগোলা থানায় অভিযোগ দায়ের হয়। সেই মত পুলিশ জয়পুর ইসলাম ও নরুল শেখের বাড়িতে তদন্তে যায়। কিন্তুু তাদেরকে পাইনি। এই বিষয়ে প্রতিবেশী নরুল ইসলাম সরকার অভিযুক্তদের বিরুদ্ধে সাক্ষি দেয়। বৃহস্পতিবার রাতে অভিযুক্তরা নরুল ইসলাম সরকারের বাড়িতে ধারালো অস্ত্র নিয়ে চড়াও হয়ে নরুল ইসলাম সরকারকে কোপাতে থাকে। ঘটনা দেখতে পেয়ে ছেল বাধা দিলে তাকেও মারধর করা হয় বলে অভিযোগ।

তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসতেই অভিযুক্তরা পালিয়ে যায়। দুইজনকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পর ছেলেকে ছেড় দেওয়া হলেও নরুল ইসলাম সরকার আঘাত গুরুত্বর থাকায় মালদা মেডিক্যালে স্থানান্তরিত করা হয়। বামনা গোলা থানায় অভিযোগ দায়ের করেছে পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।