অবতক খবর,২২ এপ্রিল,নববারাকপুর: মানবিক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশিত পথে প্রখর তীব্র দাবদাহ উপেক্ষা করে রাস্তায় নেমেছে তৃণমূল কংগ্রেসের ছাত্র যুব মহিলারা।শনিবার সকালে ছবি ধরা পড়ল নববারাকপুর শহর ৪নং ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের জলসত্র শিবিরে। বি সি রায় সরণী স্হিত অফিস ব্লক মোড়ে রসনা শীতল পানীয় জল নিয়ে রাস্তায় ৪নং ওয়ার্ডে তৃণমূল কংগ্রেসের কর্মীরা।

পথচলতি সাধারণ মানুষ থেকে যানবাহন চালকদের হাতে ঠান্ডা জল তুলে দিলেন নববারাকপুর পুরসভার পুর প্রতিনিধি থেকে তৃণমূল কংগ্রেসের কর্মীরা, ওয়ার্ডের বরিষ্ঠ নাগরিক রা।শহর জুড়ে প্রখর গ্রীষ্মের দাবদাহ থেকে মানুষ কে স্বস্তির নিঃশ্বাস থেকে সুস্বাস্থ্য সুরক্ষায় কামনায় তৃণমূল কংগ্রেস মানুষের পাশে মানুষের সাথে রয়েছে জলসত্র সেবা থেকে এমনই ছবি ফুটে উঠেছে এদিন।

নববারাকপুর শহর তৃণমূল ৪নং ওয়ার্ড সভাপতি সৌমিক বোস বলেন এই প্রখর তীব্র দাবদাহ থেকে একটু মুক্তি দিতে নববারাকপুর পুরসভার পুরপ্রধান প্রবীর সাহার ঐকান্তিক উদ্যোগে শহরের বিভিন্ন ওয়ার্ডে মোড়ে চলছে জলসত্র সেবা।সাময়িক প্রখর দাবদাহ থেকে মুক্তি পেতে একটু স্বস্তি বোধ করতে পারেন পথচলতি মানুষ। শীতল জল অতি আবশ্যক। মানুষের হাতে শীতল পানীয় জল নিয়ে রাস্তায় ৪নং ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের পুর প্রতিনিধি সহ এলাকার ওয়ার্ডের তৃণমূল কর্মী সমর্থকরা রয়েছেন।

উপস্থিত ছিলেন পুরসভার পুরপ্রধান প্রবীর সাহা, পুর প্রতিনিধি মনোজ সরকার, কৃষ্ণা বোস,জেলা তৃণমূল যুব নেতা তনয় দাস সহ স্থানীয় তৃণমূল কর্মী সমর্থকরা। সকাল থেকে দুপুর পর্যন্ত পথচলতি অসংখ্য মানুষ রসনা যুক্ত শীতল পানীয় জল সেবন করে নিজেদের তৃষ্ণা নিবারণ করেন।