অবতক খবর,২১এপ্রিল,মালদা:- গভীর রাতে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটলো মালঞ্চপল্লীতে, আর দুর্ঘটনা থেকে বাঁচলো এলাকাবাসীরা।

জানা যায় গতকাল রাত সাড়ে এগারোটা নাগাদ মালঞ্চপল্লীর মেইন রোডের উপরে একটি ইলেকট্রিক খুঁটিতে শর্ট সার্কিট থেকে আগুন লেগে যায়, বিদ্যুতের তারে ফ্লাসিং হতে হতে দাউ দাউ করে জ্বলে উঠে আগুন।

ইলেকট্রিকের এক পোল থেকে আরেক পোলে ছড়ায় আগুন দাউদাউ করে আগুন জ্বলতে থাকে হিটে গলে যায় তার এবং ছিড়ে পড়ে রাস্তায়। সঙ্গে সঙ্গে তার বিছিন্ন হওয়ার কারণে লোডশেডিং হয় সেই এলাকায় অন্ধকারে সমস্ত মানুষ বেরিয়ে পড়ে রাস্তায়, ব্যাপক আতঙ্ক ও চাঞ্চল্য ছড়ায় সেখানে। স্থানীয় মানুষজন খবর দেয় দমকল বাহিনীকে এবং বিদ্যুৎ দপ্তরে। বিদ্যুৎ দপ্তরের কর্মীদের আসতে দেরি হলেও দমকল বাহিনী খবর পাওয়া মাত্র সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছায় এবং তাদের চেষ্টায় নিয়ন্ত্রণে আনে আগুন।

প্রায় আধা ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনার পরে বিদ্যুৎ দপ্তরের লোক পৌঁছালে তাদেরকে দায়িত্ব বুঝিয়ে দেয়। সাধারণ মানুষের দাবি এর আগেও ওই ইলেকট্রিক পোলে অগ্নি সংযোগ ঘটেছিল বলে অভিযোগ। বারবার এ ঘটনা কেন ঘটছে এটাই দাবী তাদের। এবং তারা জানায় এর আগে দুদিন যাবত বিদ্যুৎ ছিল না অগ্নি সংযোগ ঘটার কারণে এবার তো আরো ভয়াবহ অগ্নি সংযোগ ঘটেছে কদিন বিদ্যুৎ থাকবে না, এই দাবদাহ গরমের মধ্যে।