অবতক খবর,২৪ ডিসেম্বর: এবার খোদ পুলিস আবাসনেই উঠল শিশু নিগ্রহের অভিযোগ। বরানগর নোয়াপাড়া পুলিস কোয়ার্টারে ১০ বছরের নাবালিকাকে শ্লীলতাহানি ও নিগ্রহের অভিযোগ উঠল রাজমিস্ত্রির বিরুদ্ধে।বৃহস্পতিবার বিকেলে পুলিস কোয়ার্টারের শিশুরা খেলতে বেরিয়েছিল। সন্ধ্যে হয়ে যাওয়ার পরও ঘরে ফেরেনি এই দশ বছরের নাবালিকা।

নাবালিকার মা এবং বাবা দুজনেই কাজে গিয়েছিলেন। সন্ধে হয়ে যাওয়ার পরেও নাবালিকা বাড়ি না ফেরায় তার ঠাকুমা খুঁজতে বের হন। ফিরে এসে তিনি দেখেন, আবাসনের দোতলায় বসে নাতনি কাঁদছে। ঘটনার কথা জিজ্ঞেস করায় সে জানায় আবাসনের ছাদে নিয়ে গিয়ে এক রাজমিস্ত্রি তাকে ‘যৌন হেনস্থা’ করেছে। নতুন আবাসন তৈরিতে নিযুক্ত ছিল ওই রাজমিস্ত্রি।

নিগৃহীতা শিশুর আরও অভিযোগ তাকে এই ঘটনার কথা কাউকে না বলার জন্য হুমকিও দেয় অভিযুক্ত।পরিবারের পক্ষ থেকে বরানগর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এরপরেই বরানগর থানার পুলিস খবর পেয়ে ঘটনাস্থলে যায় এবং অভিযুক্তকে আটক করে। ওই পুলিস আবাসনে বেশ কিছুদিন ধরে আইপিএস-এর দের জন্য আবাসন তৈরির কাজ চলছিল। সেই কাজ করতেই ওই রাজমিস্ত্রি এসেছিল বলে জানা গেছে। খোদ পুলিস আবাসনেই এই ধরনের ঘটোনা ঘটায়, চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।