অবতক খবর,১৮ এপ্রিল,ব্যারাকপুরঃ খড়দহ থানার উদ্যোগে চতুর্থ পুলিশ কিয়স্কের শুভ উদ্বোধন ঘটল সোমবার সন্ধ্যায় আর এন ট্যাগোর রোডে রাসমণি মোড়ে ।এই পুলিশ কিয়স্কের মধ্যে দিয়ে সাধারণ মানুষের সাথে পুলিশের ঘটবে নিবিড় জনসংযোগ যোগাযোগ।

এছাড়াও ব্যবসায়ীদের নিরাপত্তা বাড়বে অনেকটাই। পাশাপাশি এলাকার যেকোনো ঘটনার খবর খুব তাড়াতাড়ি করে পৌঁছে যাবে পুলিশের কাছে এবং মানুষ খুব তাড়াতাড়ি পুলিশকে দিতে পারবে বিভিন্ন ঘটনার খবর এবং তারা যদি কোন সমস্যায় পড়েন এই পুলিশ কিয়স্কের থেকে পাবে বিভিন্ন ধরনের সহযোগিতা।

সোমবার এছাড়াও এদিন ছটা সিসি ক্যামেরার উদ্বোধন হয় এবং পাঁচজন পুলিশ কর্মীকে সাইকেল তুলে দেওয়া হয় ।তাদের হাতে অঞ্চলে ঘুরবার জন্য এছাড়াও পুলিশের পক্ষ থেকে একটি অ্যাপস চালু করা হয়েছে। যার মধ্যে দিয়ে এই যে পুলিশ কর্মীরা এলাকায় ঘুরছে কিনা তারা মানুষের সাথে নিবিড় যোগাযোগ রাখছে কিনা তারও এর মধ্যে দিয়ে খবর রাখতে পারবে পুলিশের উচ্চপদস্থ আধিকারিকেরা।

সোমবার সন্ধ্যায় পুলিশ কিয়স্কের শুভ উদ্বোধন করেন ব্যারাকপুর পুলিশ কমিশনার নগরপাল অলক রাজোরিয়া। এছাড়াও উপস্থিত ছিলেন ব্যারাকপুর ডিসি সেন্ট্রাল আসিস মৌর্য, এ সি পি আবনুর হুসেন, আইসি খড়দহ থানার রাজকুমার সরকার ও ঘোলা থানার আইসি বিশ্ব বন্ধু চট্টরাজ, পানিহাটি পৌরসভার পুরপ্রধান মলয় রায়, পুর প্রধান পরিষদ সদস্য সোমনাথ দে এবং তাপস দে।

এছাড়াও ছিলেন তৃণমূল কংগ্রেস নেতা এবং আইনজীবী কমল দাস। পুলিশের এই উদ্যোগকে এলাকার মানুষ কিন্তু অভিনন্দন জানায় এখন এই ঘটা করে উদ্বোধন কতটা মানুষের স্বার্থে কাজে লাগবে তা বলবে ভবিষ্যতে।