অবতক খবর,২৬ অক্টোবর: আজ খড়দহ রহড়া বাজারে তৃণমূল কংগ্রেস প্রার্থী শোভন দেব চট্টোপাধ্যায়ের হয়ে প্রচারে আসলেন রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়, সাংসদ সৌগত রায়, মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, বিধায়ক তাপস রায়, দেবরাজ চক্রবর্তী সহ অন্যান্য নেতৃত্বরা।

এছাড়াও উপস্থিত ছিলেন মন্ত্রী রথীন ঘোষ, জ্যোতিপ্রিয় মল্লিক, ব্রাত্য বসু সহ নির্মল ঘোষ, নারায়ণ গোস্বামী, তাপস রায়, পার্থ ভৌমিক, সুবোধ অধিকারী সহ তৃণমূল কংগ্রেসের অন্যান্য নেতৃবৃন্দ।

এক জনসভায় এসে তিনি বলেন, শোভন দেব চট্টোপাধ্যায় জিতবেন, অসমাপ্ত কাজ তিনি পূর্ণ করবেন। স্বপ্নের খড়দহ তৈরির কাজ শোভন বাবুর হাতে সম্পন্ন হবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি বাংলার মানুষের যে আস্থা আছে বাংলার বাইরের মানুষ ও দেখাচ্ছে আমার স্থির বিশ্বাস উপনির্বাচনের চারটি আসনের তৃণমূল বিপুল ভোটের ব্যবধানে জয় যুক্ত হবে ২১৩ থেকে ২১৭ তে যাবে। শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করে তিনি বলেন, আমরা জানতাম হিন্দু বললেই যথেষ্ট। কিন্তু তিনি বলছেন সনাতন হিন্দু। সমাজকে আর কত ভাগ করবে। ধর্মের নামে দেশকে দ্বিখন্ডিত করছে। এরা বঙ্কিমচন্দ্র,শরৎ চন্দ্র, বিদ্যাসাগর, বিবেকানন্দ, রবীন্দ্রনাথ, নজরুলের স্বপ্নকে ধূলিসাৎ করছেন।