অবতক খবর,১৭ মেঃ মঙ্গলবার রাত্রে মুর্শিদাবাদ জেলার সালার থানার অন্তর্গত সালু গ্রাম তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী কোন্দলের জেরে উত্তপ্ত হয়ে উঠল, পঞ্চায়েত নির্বাচনের আগে এলাকা দখলকে কেন্দ্র করে তৃণমূলের এই গোষ্ঠী কোন্দলের জেরে কার্যতো মাথা ফাটলো তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি মোরসেলিম সেখের।

গুরুতর আহত অবস্থায় সালু অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি মোরসেলিম সেখে কান্দি মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে, এবং সামগ্রিক ঘটনা তদন্ত শুরু করেছে সালার থানার পুলিশ। অভিযোগ এদিন রাত্রে তৃণমূল কংগ্রেসের কিছু নেতৃত্ব হঠাৎই চড়াও হয় তৃণমূলের অঞ্চল সভাপতির উপর এবং তাকে লাঠি, সোটা সহ বিভিন্ন ধারালো অস্ত্র দিয়ে বেধড়ক মারধর করে বলে অভিযোগ, ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।

আহত অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতির পাশে থাকার আশ্বাস দিয়েছেন বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান তথা বিধায়ক অপূর্ব সরকার এবং তিনি গোষ্ঠী কোন্দলের তত্ত্ব কার্যত মানতে নারাজ তিনি বলেন তৃণমূলের নেতৃত্বরা কখনই তৃণমূলের নেতৃত্বদের মারতে পারেনা এই কাজ দুষ্কৃতিদের আমরা দলের পক্ষ থেকে আহত অঞ্চল সভাপতির পাশে থাকব। এবং প্রশাসনের কাছে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাব। অন্যদিকে এলাকা দখল কে কেন্দ্র করে তৃণমূলের মারামারির ঘটনা নিয়ে সুর চরিয়েছে বিরোধী রাজনৈতিক নেতৃত্ব।